নিউজ

হোলির দিন দুর্গাপুরে মর্মান্তিক দুর্ঘটনা,দামােদরে স্নান করতে নেমে তলিয়ে গেল ৮ কিশাের

হোলির দিন দুর্গাপুরে মর্মান্তিক দুর্ঘটনা,দামােদরে স্নান করতে নেমে তলিয়ে গেল ৮ কিশাের

নিউজ দেস্কঃ হােলির দিনমর্মান্তিক দুর্ঘটনা ঘটল দুর্গাপুরে।সোমবার রং খেলার পরে দুর্গাপুর ব্যারেজের কাছে দামোদরে স্নান করতে নেমে তলিয়ে গেল আট কিশাের। এদের মধ্যে চার জনের মৃত্যু হয়েছে। বাকি চারজনের চিকিৎসা চলছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে।মৃতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও তিন জনের নাম এখনও জানা যায়নি।

 

সোমবার হােলির সকালে করঙ্গপাড়ার বাসিন্দা ওই সাত কিশাের স্নান করতে নামে দুর্গাপুর ব্যারেজের কাছে। প্রায় একই সময়ে নদীর অন্য পাড়ে বাঁকুড়ার বড়জোড়া থেকে স্নান করতে নামে আরও তিন কিশাের। বাঁকুড়ার দিক থেকে আসা ওই তিন জনের দলটিকে ডুবতে দেখে তাদের বাঁচাতে যায় অভিরাজ। কিন্তু বাঁচাতে গিয়ে সে নিজেও ডুবে যায়।দুর্গাপুরের কোকওভেন থানার অন্তর্গত করঙ্গপাড়া এলাকার বাসিন্দা অভিরাজ। বাকি তিনজন বড়জোড়ার বাসিন্দা। তবে তাদের পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বড়জোড়া এবং কোক ওভেন থানার পুলিশ। মৎস্যজীবীরাই আট জনকে উদ্ধার করেন। তাদের তড়িঘড়ি দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বাঁকুড়ার তিন কিশাের এবং দুর্গাপুরের অভিরাজকে মৃত বলে ঘােষণা করেন চিকিৎসকরা।মর্মান্তিক এই ঘটনায় এলাকায় শােকের ছায়া নেমে এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button