নিউজবিনোদন

পল্লবী দে’র রহসমৃত্যু নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে!পল্লবী না থাকলেই ফাঁকা ফ্ল্যাটে মেয়ে নিয়ে আসত সাগ্নিক

টলি অভিনেত্রী পল্লবী দের রহস্য মৃত্যু নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে।গড়ফার যে ফ্ল্যাটে পল্লবী সাগ্নিক লিভ-ইন করতেন, সেই বাড়ির পরতে পরতে রহস্য রয়েছে।অভিনেত্রীর পিসি সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, সাগ্নিকের একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। সেই বিষয়টিই নাকি জানতে পেরেছিলেন পল্লবী।যা নিয়ে তাঁদের মধ্যে অশান্তি হত।

শুধু তাই নয়, পল্লবী বাড়ি থেকে বেরলেই ফাঁকা ফ্ল্যাটে অন্য মেয়েদের নিয়ে আসত বলেও অভিযোগ তুলেছেন অভিনেত্রীর পিসি।এমনকি লিভ-ইন সঙ্গী সাগ্নিকের সঙ্গে প্রায়ই ঝগড়া-মারপিট লেগে থাকত পল্লবীর,অভিনেত্রীর মাসি এসব খবর পরিচারিকার কাছ থেকে পেয়েছেন।

সোমবার পল্লবীর ময়নাতদন্তের রিপোর্ট আসার পর অভিনেত্রীর পরিবার গড়ফা থানায় FIR দায়ের করে।অভিযোগনামায় সরাসরি ‘খুনের’ কথা উল্লেখ করা হয়েছে।পল্লবীর বাবা-মায়ের দাবি সাগ্নিক ও পল্লবীর বান্ধবী ঐন্দ্রিলা দুজনে মিলেই এই খুন করেছে।এমনকি নায়িকার পরিবারের আইনজীবী থানায় সাফ জানান যে উচ্চতায় উঠে গলায় ফাঁস লাগাতে হত, সেই উচ্চতায় ওঠা পল্লবীর একার পক্ষে সম্ভব ছিল না।এর পেছনে অন্য কেউ রয়েছে বলে তাদের সন্দেহ।

আরও পড়ুন :  কাশ্মীরে জঙ্গিদের নিশানায় ফের বিজেপি, পৌরসভার একটি বৈঠক চলাকালীন গুলিতে মৃত কাউন্সিলর ও পুলিশকর্মী

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

তাই অভিনেত্রীর পরিবার সাগ্নিক ও তাঁর বান্ধবী-সহ আরও কয়েকজন সহযোগীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।FIR-এ পল্লবীর বাবা নীলু দে এটাও জানান যে পল্লবীর থেকে টাকা আত্মসাৎ করে সাগ্নিক দিব্যি অন্য সম্পর্ক চালাচ্ছিলেন। এমনকি প্রায় প্রতিদিনই মদ্যপান করে মত্ত অবস্থায় পল্লবীকে একাধিকবার শারীরিক নিগ্রহ করেছেন।নায়িকার তাঁর সহকর্মীরাও তার শরীরের সেই চিহ্ন দেখতে পেয়েছিলেন।

এর পাশাপাশি অভিযুক্ত সাগ্নিক চক্রবর্তীর পেশা নিয়েও বেজায় ধোঁয়াশা রয়েছে।তিনি আদতে কী কাজ করতেন? তা কোনওদিনই পল্লবীর বন্ধুরা জানতে পারেননি।এমনকী পল্লবীর সহকর্মী-অভিনেতা সায়ক চক্রবর্তীও জানিয়েছেন পল্লবীর জন্মদিনে হিরের আংটি, আইফোন উপহার দিয়েছিল সাগ্নিক।দুজনে মাঝেমধ্যেই কলকাতার নামী দামি হোটেলে থাকত।সাগ্নিকের কাছে এত টাকা কোথা থেকে আসত নাকি সেগুলো সবই পল্লবীর টাকা।এ নিয়েও অভিনেতা সায়কের প্রশ্ন।

Related Articles

Back to top button