টেকনোলজি

OnePlus Nord 2 Lite স্মার্টফোন লঞ্চ হচ্ছে, এতে দুর্দান্ত ফিচার এবং ক্যামেরা রয়েছে

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস শীঘ্রই নর্ড সিরিজের আরেকটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে। কোম্পানি সম্প্রতি অফিসিয়াল ওয়েবসাইটে ওয়ানগ্লাস নর্ড ও কথা জানিয়েছেন। ভারতীয় ওয়েবসাইটে নর্ড ৩ এর উল্লেখ আগে করা হয়েছে।যা থেকে অনুমান করা যায় যে এটি প্রথমে ভারতে লঞ্চ করা যেতে পারে।

টুইটারে এই তথ্য শেয়ার করেছেন মোবাইল টিপস্টার মুকুল শৰ্মা।কিছুদিন আগে ভারতে ওয়ানপ্লাস ১০R 5G এর সঙ্গে Nord CE 2 Lite প্রবেশ করেছে। তবে কোম্পানির পক্ষ থেকে ফোনটির লঞ্চের তারিখ সম্পর্কে কোনও তথ্য জানানো হয়নি। আশা করা হচ্ছে এটি শীঘ্রই চালু করা হবে। এর ফিচার কি রয়েছে দেখে নিন।

আরও পড়ুন :  ৫০ মেগাপিক্সেল ক‍্যামেরা ও ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হলো OnePlus Nord 2T 5G আর কি কি সুবিধা থাকছে এই ডিভাইসে জেনে নিন বিস্তারিত।

এই ফোনে কী কী ফিচার রয়েছে?

নর্ভ ৩ মিডিয়াটেক ডাইমেনশন ৮১০০ চিপসেটের সঙ্গে লঞ্চ হতে পারে। কারণ নর্ড সিরিজটি ব্র্যান্ডের নম্বর-সিরিজের একটি জলযুক্ত ডাউন সংস্করণ হবে বলে আশা করা হচ্ছে।৬.৭ ইঞ্চি ডিসপ্লে এবং 120Hz রিফ্রেশ রেট সহ অন্যান্য উচ্চ মধ্য-রেঞ্জের স্পেসিফিকেশনের সঙ্গে আসবে।

সম্প্রতি লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ১০ R এর সঙ্গে কিছু বৈশিষ্ট্য শেয়ার করবে বলে আশা করা হচ্ছে।এর পিছনে একটি ৫০ MP প্রধান ক্যামেরা, 8MP আল্ট্রাওয়াইড এবং 2 MP গভীরতা সেন্সর রয়েছে। এছাড়াও ফোনটিতে একটি ১৬ MP ফ্রন্ট ক্যামেরা থাকবে।

ফোনের ব্যাটারি কি থাকবে?

ফোনটিতে ৪৫০০ mAh ব্যাটারি থাকতে পারে এবং ১৫০ W দ্রুত চার্জিং পেতে পারে। যেমনটি আমরা ওয়ানপ্লাস ১০ এ দেখেছি।

Related Articles

Back to top button