টেকনোলজি

৫০ মেগাপিক্সেল ক‍্যামেরা ও ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হলো OnePlus Nord 2T 5G আর কি কি সুবিধা থাকছে এই ডিভাইসে জেনে নিন বিস্তারিত।

আজ(২০ মে) OnePlus গ্লোবাল মার্কেটে লঞ্চ করলো তাদের বহু প্রতিক্ষিত Oneplus Nord 2T 5G হ‍্যান্ডসেটটি।এই ফোনটি Media Tek Dimensity 1300প্রসেসর,৯০ হার্টজ ডিসপ্লে সহ AMOLED ডিসপ্লে সহ এসেছে।এছাড়াও এই ডিভাইসে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক‍্যামেরা সেন্সর সহ ৪৫০০ এমএএইচ ব‍্যাটারি রয়েছে।

 

প্রসঙ্গত উল্লেখ্য যে সংস্থা আজ গ্লোবাল মার্কেটে অনুষ্ঠিত লঞ্চ ইভেন্টে Nort 2T 5G এর পাশাপাশি Qualcomm Snandragon 695 চিপসেট দ্বারা CE 2 Lite 5G স্মার্টফোনটিও উন্মোচন করেছেন।

OnePlus Nord 2T 5G এর মূল্য :

ইউরোপীয় বাজারে OnePlus Nord 2T 5G এর 8 GB র‍্যাম 128 GB স্টোরেজ ভ‍্যারিয়েন্টের দাম রাখা হয়েছে 399 ইউরো অর্থাৎ 32,600 টাকা এবং 12 GB র‍্যাম+256 GB মডেলটির মূল্য 499 ইউরো অর্থাৎ 40,800 টাকা।

 

OnePlus Nord 2T 5G এর স্পেসিফিকেশন:

৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি(HD) +এমোলেড ডিসপ্লে (AMOLED Display),৯০ হার্টস রিফ্রেশ রেট ডুয়েল সিম(ন‍্যানো)সহ এটি বাজারে এসেছে।ডিসপ্লেটি এইচডিআর ১০+ সাপোর্ট করে।এছাড়া এটি কর্নিং গরিলা গ্লাস 5 দ্বারা সুরক্ষিত। মিডিয়াটেক ডাইমেনসিটি 1300 দ্বারা সুরক্ষিত এটি।এটিতে 12 GB পর্যন্ত র‍্যাম 3.1 স্টোরেজ সহ মিলবে।

ফটোগ্রাফির জন্য এই ডিভাইসের ট্রিপল রিয়ার ক‍্যামেরা সেটআপে এফ/১.৮ অ‍্যাপারচার এবং অপটিক‍্যাল ইমেজ স্টেবেলাইজেশন (OIS)সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএস ৭৬৬ প্রাইমারি সেন্সর এফ ২.২ অ‍্যাপারচার ১২০ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স ৩৫৫ আলট্রা ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেলের মনোক্রম সেন্সর রয়েছে।এছাড়াও সেলফি ও ভিডিও কলের জন‍্য ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স ৬১৫ সেন্সর সহ ফ্রন্ট ক‍্যামেরা বর্তমান। আগামী ২৪ মে থেকে এটি OnePlus এর অফিসিয়াল ওয়েবসাইট আমাজন সহ বাজারের একাধিক রিটেইলারদের কাছে পাওয়া যাবে বলেই জানা গিয়েছে।

Related Articles

Back to top button