টেকনোলজি

Oppo Reno 8 সিরিজ ২৩ মে বাজারে আসতে চলেছে, লঞ্চের আগেই এই ফোনের ফিচার ফাঁস

আগামী ২৩ মে চিনে কোম্পানি তিনটি নতুন Reno ৪ সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে।এর মধ্যে রয়েছে Oppo Reno 8, Reno 8 Pro এবং Reno 8 Pro+। তবে অফিসিয়াল লঞ্চের আগেই Oppo Reno ৪ সিরিজের ফিচার ফাঁস হয়েছে। Oppo Reno ৪ সিরিজের ফোনে একটি 50MP প্রাইমারি ক্যামেরা ও 4500 mAh ব্যাটারি রয়েছে।এক নজরে দেখে নেওয়া যাক Oppo Reno 8 সিরিজের ফোনের আরও কয়েকটি সম্ভাব্য গুরুত্বপূর্ণ ফিচার।

Oppo Reno 8 ফোনের স্পেসিফিকেশন ও ফিচারঃ-

ফোনটির মাপ 160×73.4×7.67 মিমি এবং ওজন 179 গ্রাম। এটি একটি হোল-পাঞ্চ ডিসপ্লে এবং একটি AMOLED স্ক্রিন সহ লঞ্চ করবে নতুন এই ফোন। Reno 8-এ ডিসপ্লে থাকছে 6.43-ইঞ্চি। এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং 20:9 অ্যাসপেক্ট রেশিও থাকতে পারে।ফোনটিতে 90Hz রিফ্রেশ রেটও থাকবে বলে আশা করা হচ্ছে।Oppo Reno 8 সিরিজে থাকতে পারে MediaTek Dimensity 1300 SoC। চিপসেটটি 12GB পর্যন্ত RAM এবং 256GB অভ্যন্তরীণ স্টোরেজের সঙ্গে যুক্ত থাকবে।

আরও পড়ুন :  ভুলে যান ক্রমবর্ধমান পেট্রোলের দাম, Komaki নতুন বাইক লঞ্চ করে তাক লাগালাে, ১০ টাকায় চলবে ১০০ কিমি,

এই ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর থাকতে পারে।Oppo Reno ৪ সিরিজে 4500 mAh ব্যাটারি থাকতে পারে। ডিভাইসটি USB Type-C এর মাধ্যমে আপগ্রেড করা 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ৩০ মিনিটের মধ্যে ফোনটি সম্পূর্ণ চার্জ হবে বলে দাবি করেছে সংস্থা। ফোনটি তিনটি রঙে লঞ্চ হতে পারে– সোনালী, নীল এবং কালো।

আরও পড়ুন :  আগামী ১৩ এপ্রিল বাজারে আসছে iQoo Neo 6 স্মার্টফোন, এতে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে

Oppo Reno 8 ফোনের ক্যামেরাঃ-

এই ফোনটিতে পিছনে One Plus 10 Pro-এর মতো ক্যামেরা মডিউল ডিজাইন থাকবে।এটিতে একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ থাকবে বলেই আশা করা হচ্ছে। একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর লেন্স থাকবে। ফোনটি লঞ্চ হবে Android 12 সহ।

ভারতে Oppo Reno 8 সিরিজ জুনের শেষে বা জুলাইয়ের শুরুতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।তবে Oppo ইন্ডিয়ার তরফে এব্যাপারে কোন তথ্য সামনে আসেনি এখনও।

Related Articles

Back to top button