বিনোদন

‘পালং তোড’ ওয়েব সিরিজ সাহসী দৃশ্যে পরিপূর্ণ, বাচ্চাদের সামনে ভুল করেও ক্লিক করবেন না

Palang Tod: বর্তমানে বিনোদন জগতে সিনেমার তুলনায় ওয়েব সিরিজের জনপ্রিয়তা অনেকটাই বেড়ে গিয়েছে। করোনা পরবর্তী সময় থেকে এই প্রবণতা বেশি বেড়েছে। আজকাল বড়ো পর্দায় অর্থাৎ সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার চেয়ে মোবাইল বা ল্যাপটপে নিজেদের সময় মতো ওয়েব সিরিজ দেখতে সাধারন মানুষ বেশি পছন্দ করছেন। এর ফলে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে বিভিন্ন ওয়েব সিরিজের সংখ্যা রমরমিয়ে বেড়ে চলেছে। এই ওয়েব সিরিজের দৌলতে এখন মানুষ বেশিরভাগ সময়ই মোবাইলে আটকে থাকে। Palang Tod

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্মের।এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।এমন কিছু নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যাদের প্রায় প্রতিটি ওয়েব সিরিজেই অনেক সংখ্যক যৌন দৃশ্য থাকে। দর্শকদের একাংশ এই ধরণের ওয়েব সিরিজ ভীষণ পছন্দ করেন Palang Tod।

আরও পড়ুন :  অবিশ্বাস্য ঘটনা ! ৯ জন স্ত্রীকে সময় দিতে ভালবাসার টাইম টেবিল বানালেন স্বামী ,যাতে কোনও স্ত্রীর খারাপ না লাগে

বিনোদন জগতের কিছু অভিনেত্রী এই ধরণের ওয়েব সিরিজে খোলামেলা বোল্ড দৃশ্যে অভিনয় করে দর্শকদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন। এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি বেশি পছন্দ করেন দর্শকেরা। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি উল্লু, প্রাইম শর্টস প্রভৃতি ওটিটি প্লাটফর্ম থেকে রিলিজ করা হয়। এই ওয়েব সিরিজগুলির জনপ্রিয়তাও প্রচুর, যার ফলে এগুলি বহু সিজনে রিলিজ হতে থাকে। আর মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করেন বিভিন্ন সিজিনের জন্য।

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের ( Palang Tod )দুনিয়ায় বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুর কিছু যৌনতামাখা ওয়েব সিরিজ। কিছুদিন আগেই রিলিজ করেছে ‘পালং তোড’ সিরিজের একটি ওয়েব সিরিজ যা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে দিয়েছে। ওয়েব সিরিজটির নাম জারুরাত। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শরণ্যা জে কৌর।শরণ্যা জে কৌর সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। তাঁর ফ্যান ফলোয়িং কিছু কম নয় ( Palang Tod )।

এই ওয়েব সিরিজে শরণ্যা জে কৌর এক কাজের মেয়ের ভূমিকায় কাজ করেছেন (Palang Tod ) । সে এক পক্ষাঘাতগ্রস্ত যুবকের সেবায় নিযুক্ত হয়। তারপর তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। এরপর কি হল? জানতে আপনাকে দেখতে হবে জারুরাত ওয়েব সিরিজটি।এই ওয়েব সিরিজে এমন অন্তরঙ্গ দৃশ্যের শুটিং হয়েছে যা নিঃসন্দেহে আপনার চক্ষু চড়কগাছ করে দিতে পারে। তাইতো ইন্টারনেট দুনিয়াতে রিলিজ হওয়ার পর থেকেই এই নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

Related Articles

Back to top button