Advertisement
বিনোদন

Paying Guest 2 Web Series Wiki: সাহসীকতার সমস্ত সীমা অতিক্রম করেছে স্বস্তিকা মুখোপাধ্যায় এর hoichoi-র এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

বর্তমান সময়ের ওয়েব প্ল্যাটফর্মগুলি হল সবথেকে বড় মনোরঞ্জনের স্টেজ।সময়ের সঙ্গে সঙ্গে দর্শকেরা বড়ো পর্দার থেকে ছোট পর্দায় অর্থাৎ ফোনে বা ল্যাপটপেই সিনেমা দেখতে বেশি পছন্দ করছেন।

Paying Guest 2 Web Series Wiki : হাজারো প্ল্যাটফর্ম, হাজারো গল্প নিয়ে তৈরি সিরিজগুলো এখন জনপ্রিয়তার তুঙ্গে।এখন মানুষ সিনেমা হলে গিয়ে ছবি দেখা একদমই ভুলে গিয়েছে। যেখানে হাতের মুঠোয় গোটা পৃথিবী সেখানে মানুষ বাইরে যাবে কেন?বর্তমান সময়ের ওয়েব প্ল্যাটফর্মগুলি হল সবথেকে বড় মনোরঞ্জনের স্টেজ।সময়ের সঙ্গে সঙ্গে দর্শকেরা বড়ো পর্দার থেকে ছোট পর্দায় অর্থাৎ ফোনে বা ল্যাপটপেই সিনেমা দেখতে বেশি পছন্দ করছেন।

Advertisement

নিজের সময় ও স্থান অনুযায়ী এইভাবে সিনেমা দেখতে সকলেই অধিক শান্তিলাভ করে থাকেন। আর এখন বিনোদনের মাধ্যম হিসেবে সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজও (Paying Guest 2 Web Series) সমানভাবে জনপ্রিয় হয়েছে।বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে বিভিন্ন রকমের ওয়েব সিরিজ বিনোদনের এক নতুন জগত যেন প্রকাশিত হয়েছে। কিছু কিছু ওয়েব সিরিজ জনপ্রিয়তা ও সাফল্যে অনেক বড়ো বাজেটের সিনেমাকেও হার মানায়।

Advertisement

শুধুমাত্র ফ্যামিলি কনটেন্টই নয় তার সাথে পাল্লা দিয়ে এডাল্ট কনটেন্ট তৈরিতেও বিদেশকে টেক্কা দেবে ভারত।বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষায় নিত্য নতুন একাধিক ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ (Paying Guest 2 Web Series)। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে।

আরও পড়ুন :  সেরা 4 টি ওয়েব সিরিজ ও সিনেমা রিলিজ হয়েছে 7 এপ্রিল, দেখুন কি কি রিলিজ হয়েছে
Advertisement

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।তবে এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সাথে দেখবেন না। বাড়িতে একান্তে ঘরের দরজা বন্ধ করে কানে হেডফোন লাগিয়ে দেখতে হবে। আসলে ওয়েব সিরিজগুলির প্রতিটি দৃশ্যই রয়েছে অন্তরঙ্গ বেডসীন না রক্ত গরম করা রোমাঞ্চের (Paying Guest 2 Web Series)।

Advertisement

ওয়েব প্ল্যাটফর্মে বয়সের কোনো ভেদাভেদ নেই। যারা একটু ফোন ঘাঁটতে পারে তারা যেমন সবটাই দেখতে পারে তেমনই যারা বার্ধ্যক নিয়ে হতাশ তারাও এই প্ল্যাটফর্মে এসে মনোরঞ্জন করতে পারেন।যত দিন যাচ্ছে মাথাচারা দিয়ে উঠছে বিভিন্ন অ্যাপ, যেখানে বোল্ড ওয়েব সিরিজের রমরমা (Paying Guest 2 Web Series)। সম্পূর্ণ যৌনতা না দেখানো হলেও যৌনতার চরম সীমায় আঘাত করে ওয়েব সিরিজের গল্পগুলি।

যে ওয়েব সিরিজে যত বেশি মাত্রায় খোলামেলা যৌনতার পরিপূর্ণ দৃশ্য দেখানো হয় সেই ওয়েব সিরিজ যেন তত বেশি সাফল্য লাভ করে থাকে। ওটিটি প্ল্যাটফর্মের দুনিয়ায় এমন কিছু অভিনেত্রী রয়েছেন যাঁরা মূলত এমন ধরণের সাহসী দৃশ্যে অভিনয় করেই জনপ্রিয়তা লাভ করেছেন।ওয়েব দুনিয়ার রমরমা মার্কেটে এখন প্রায় সকলেই স্টার। মানুষ ধারাবাহিক, সিরিয়াল ছেড়ে এখন চোখ রাখছেন ওয়েব সিরিজের পর্দায়।

সোশ্যাল মিডিয়ার দৌলতে ওয়েব সিরিজের (Web series) অভিনেতারা এখন সুপারহিট। বোল্ড অবতারে অভিনয় করেছেন যে তারকারা তারা এখন দর্শকদের চোখের মণি হয়ে উঠেছেন।কিছুদিন আগে ইন্টারনেট দুনিয়াতে একটি ওয়েব সিরিজ ব্যাপক হয়রাল হয়েছিল যার নাম ‘পেয়িং গেস্ট'(Paying Guest 2 Web Series)। এতে অভিনয় করেছিলেন বরাবরের সাহসী বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

স্বস্তিকা এই সিনেমাতে কয়েকজন ঠাকুরপোর বৌদি চরিত্রে অভিনয় করেছিলেন।এই সিরিজে একজন কম বয়সী মেয়ে বয়স্ক মানুষের সঙ্গে বিয়ে করে আসে। সেই বাড়িতে একদল ইয়ং ছেলে পেয়িং গেস্ট থাকে। তাদের লালসার শিকার হয় নববধূ। এই ওয়েব সিরিজে রয়েছে জমজমাট রোমান্টিক দুষ্টু মিষ্টি সিন।গোটা ওয়েব সিরিজে (Paying Guest 2 Web Series) বৌদি ঠাকুরপোর মধ্যে দুষ্টু মিষ্টি রোমাঞ্চ রাতের ঘুম উড়িয়েছে দর্শকদের।

Related Articles

Back to top button