নিউজ

দুষ্কৃতীদের সঙ্গে হাত মিলিয়ে ১.১১ কোটি টাকার সোনা চুরি করল পুলিশ

চেন্নাইঃ পুলিশ চুরি করলো অপরাধীর সাথে হাত মিলিয়ে।এ যেন পুরোপুরি সিনেমার চিত্রনাট্য। জেলের আসামীর সাথে হাত মিলিয়ে দুজন পুলিশ কনস্টেবল চুরি করলেন প্রায় ১.১১ টাকার সোনা।এই ঘটনা ঘটেছে শ্রীপেরামবুদুর এলাকায়। কনস্টেবল দুজনকেই আপাতত জেলে পাঠানো হয়েছে।দুজনেই মানাপাথি ও থিরুকাছুবুদ্রাম থানার পুলিশ।

Police stole gold worth Rs 1.11 crore by joining hands with miscreants

আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল রনজিৎ নামের ঐ কনস্টেবলকে।সেই সময়ে তার প্লান শুনে ফাঁদে পরে যায় ঐ দুই পুলিশ কনস্টেবল।রনজিৎ তাদের শোনায় চুরির এমন প্লান যাতে তারা সহজেই পেয়ে যেতে পারেন কোটি কোটি টাকা। এরপর ১১ ডিসেম্বর চুরির পরিকল্পনা করা হয়।তাদের সাথে হাত মেলায় সোনার দোকানের কর্মচারী।তিনি সোনার দোকানের অন্দরমহলের খবর দেয়।ঘটনার দিন অটোতে করে ১.১১ সোনা নিয়ে সোনার দোকানের মালিক মহেন্দ্র ও তার ছেলে যাচ্ছিলেন।অপরদিকে বাইকে করে এসে অটো থামিয়ে হামলা চালায় রনজিতের দলের লোকজনেরা।তারা অটো থামিয়ে সোনার পোটলা নিয়ে চম্পট দেয়।

আরও পড়ুন :  ফের উত্তর প্রদেশে ৬ বছরের শিশুকে গণধর্ষণ ও খুন

পুলিশে অভিযোগ জানানোর পর পুলিশ সিসিটিভি ক‍্যামেরার ফুটেজ খতিয়ে দেখে।বাইকের নম্বর প্লেট দেখে তারা অভিযুক্তদের সনাক্ত করে।গত বৃহস্পতিবার অবধি ৮ লক্ষ টাকা সহ ৩৫০ গ্রাম সোনা উদ্ধার করেছে পুলিশ।যদিও এখনো অবধি চারজন অপরাধী অধরাই থেকে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button