Home নিউজ ২০০ আসন পেয়ে ক্ষমতায় আসব, রাজ‍্যে পা দিয়ই গর্জে উঠলেন জেপি নড্ডা।

২০০ আসন পেয়ে ক্ষমতায় আসব, রাজ‍্যে পা দিয়ই গর্জে উঠলেন জেপি নড্ডা।

নিউজ ডেস্কঃ রাজ‍্যে পা দিয়েই গর্জে উঠলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা।এদিন কোলকাতা বিমানবন্দর থেকে তিনি সোজা চলে আসেন হেস্টিংসে নির্বাচনী কার্যালয়ে উদ্বোধনে।

সেখানে তিনি বেশ আক্রমনাত্মক ভাবেই বলেন,’রাজ‍্যে বর্তমান সরকারের অসহিষ্ণুতার জন্য দায়ী তৃনমূল।রাজ‍্যে ঘটে যাওয়া পরপর বিজেপি কর্মীদের মৃত্যুর জন্য তিনি দায়ী করেন তৃণমূলকে।সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে আক্রমন করেও তিনি কটাক্ষের স্বরে বলেন তৃণমূল একটি পরিবারকেন্দ্রীক দল।এছাড়াও তিনি দাবি করেন বাংলায় ২০০ টি আসন পেয়ে উৎখাত করবেন মমতার সরকারকে।

আরও পড়ুন :  এবার লাইব্রেরী ট্রামে বসে বই পড়ে যাত্রা উপভোগ করতে পারবে যাত্রীরা

এদিন নড্ডাকে বরন করে নেওয়ার জন্য যেমন ছিলো দলের কর্মী সমর্থকদের ভিড় তেমনি ছিলো বিরোধিরাও একদল বিরোধী নড্ডাকে কালো পতাকাও দেখান।হেস্টিংসের পর নড্ডা যান ভবানীপুরে।গৃহ সম্পর্ক অভিযান শুরু হতেই চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরী হয়।মমতার গড় নামে খ‍্যাত ৭২ নং ওয়ার্ড এদিন নড্ডা পৌঁছনোর পর ভেঙে পরে। একসময় এখান থেকে জিতে মমতা মসনদে বসলেও ২০১৯ এর সময় খারাপ ফল করায় এই জায়গাকেই রাজনৈতিক বার্তা দেওয়ার জন্য বেছে নেন নড্ডা।এখানে পৌঁছে ৪৩ টি বাড়িতে গিয়ে সুবিধে অসুবিধের খোঁজ নেন নড্ডা।এরপর তিনি কালীঘাটে যান।

আরও পড়ুন :  ২ লক্ষ কেজি আলু ,রাজ‍্য সরকার ২৫ টাকা কেজি দরে আলু বিক্রি করলো

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল