Home ভাইরাল ২৮শে ফেব্রুয়ারির ব্রিগেড সমাবেশ নিয়ে বামপন্থীদের অভিনব প্রচার টুম্পা সােনা গান,টুম্পা ব্রিগেড...

২৮শে ফেব্রুয়ারির ব্রিগেড সমাবেশ নিয়ে বামপন্থীদের অভিনব প্রচার টুম্পা সােনা গান,টুম্পা ব্রিগেড চল গানটি ভাইরাল সােশাল মিডিয়ায়

২৮শে ফেব্রুয়ারির ব্রিগেড সমাবেশ নিয়ে বামপন্থীদের অভিনব প্রচার টুম্পা সােনা গান

টুম্পা সােনা দুটি হাস্পি দেনা গানটি বর্তমান সময়ের অত্যন্ত চর্চিত একটি গান।বর্তমানে ব্যাপক ভাবে সাড়া ফেলেছে এই গান, ছােট থেকে বড় টুম্পা সােনা দুটো হাম্পি দেনা সবারই মুখে। মানুষের আনন্দ উৎসবে গানটি যেন অঙ্গ হয়ে দাঁড়িয়েছে বিয়েবাড়ি থেকে অন্নপ্রাশন, উপনয়ন বাড়ি থেকে যে কোন মাঙ্গলিক অনুষ্ঠান টুম্পা সােনা গানটি একবারও চলেনি এমন মনে হয় দৃষ্টান্ত নেই। কিন্তু তাই বলে বাম-কংগ্রেসের ব্রিগেডের প্রচারে টুম্পা সােনা গান। আজ্ঞে হ্যা ঠিকি শুনছেন এবার ব্রিগেডের প্রচারে টুম্পা সােনা প্যারােডি ভাইরাল সােশাল মিডিয়ায়। আর এই গানের ভিডিও শেয়ার করলেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র।গানটি সােশাল মিডিয়ায় ভাইরাল হতেই ব্যাপক সাড়া ফেলেছে।

২৮শে ফেব্রুয়ারির ব্রিগেড সমাবেশ নিয়ে বামপন্থীদের অভিনব প্রচার নাকি এই গানের মাধ্যমে।গানটির কিছু লাইন হল গতবার ব্যালট খুলে টিপেছি জোড়াফুলে দুমাদুম ল্যাজটা তুলে নেচেছি সবটা ভুলে, ভেবেছি চাকরি পাব বিয়েতে লােক খাওয়াব তারপর হঠাৎ দেখি ঘুসের টাকায় মন্ত্রী চলে, ববি খেল স্যান্ডাে পরে মুকুলের মির্জা পুরে শােভনের তােয়ালে জুড়ে কাল বৈশাখির সুরে,মােদিজি ভিষণ রাগি তখন আমি ভেবেছিলাম, তারপর হঠাৎ দেখি সব চোরেরাই গােয়াল ঘরে,ও টুম্পা সোনা কি বলবাে মাইরি ওদের ভালােই সেটিং মিসিং ডেলাের ডাইরি, অনেক ভেবে নিয়ে শেষে বুঝলাম গিয়ে পিসির টালির চালের মালই পদ্মের জালে, টুম্পা তােকে নিয়ে ব্রিগেড যাব টুম্পা চেন ক্ল্যাগে মাঠ সাজাবাে…….

আরও পড়ুন :  'রাজ্যে ফের শুরু হচ্ছে লকডাউন' ,সোশাল মিডিয়ায় ছড়িয়েছে খবর,জানুন সত্যিটা

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

5 COMMENTS

  1. Hey! I know this is kind of off topic but I was wondering
    which blog platform are you using for this website?
    I’m getting tired of WordPress because I’ve had problems with hackers and I’m looking at alternatives for another platform.

    I would be fantastic if you could point me in the direction of a
    good platform.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল