বিনোদন

Ullu Web Series bl*d Pamela Mondal: ‘উল্লু’র নতুন ওয়েব সিরিজে লজ্জার সীমা পেরিয়েছেন পামেলা? কিন্তু সাবধান! কারও সামনে ভুলেও ক্লিক করবেন না

Ullu Web Series bl*d Pamela Mondal : বর্তমান OTT-র যুগে ওয়েব সিরিজ দেখেন না এমন মানুষ হয়ত নেই। মাঝে মধ্যে বেশ ঘাম ঝরানো সিরিজ তো দেখতে ইচ্ছা করে প্রায় সবারই।আর ওয়েব সিরিজ মানেই ঘাম ঝরানো কিছু মুহূর্ত থাকবে না তা কি আর হয়।বর্তমান এই সময়ে দাঁড়িয়ে ভারতের কিছু ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি প্রাপ্ত ওয়েব সিরিজগুলি যে প্রাপ্তবয়স্ক বিনোদনের এক অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে এই কথা সকলেরই জানা। অধিকাংশ ভারতীয় ওয়েব সিরিজই এখন খোলামেলা যৌনতামূলক দৃশ্যে ভরপুর থাকে।

Prabha Ki Diary-Honeymoon Special hot seen
Image credit by Ullu Channel

করোনা কালীন পরিস্থিতিতে সমস্ত সিনেমা হল বন্ধ থাকায় সেই সময় থেকেই মানুষ ওটিটি প্ল্যাটফর্মের দিকে ঝুঁকেছেন। ওয়েব সিরিজের মাধ্যমে বিভিন্ন রকম চিত্রনাট্য দর্শকদের উপহার দেওয়ার পাশাপাশি বিভিন্ন ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য দেখানো সম্ভব হয়, যা সিনেমায় ভারতীয় সেন্সর বোর্ডের কারণে নির্মাতারা বাদ দিতে বাধ্য হয়ে থাকেন। এই দৃশ্যগুলির অধিকাংশ জুড়েই চরিত্রদের মধ্যের অন্তরঙ্গ দৃশ্য বা যৌনতায় পরিপূর্ণ কিছু দৃশ্য থাকে।

আরও পড়ুন :  প্রেমিকের কাঁধে হাত রেখে নতুন বছরের শুভেচ্ছা বার্তা জানিয়ে ক‍্যাপশনে লিখলেন, ভাইরাল অন্তরঙ্গ ছবি
Prabha Ki Diary-Honeymoon Special hot seen
Image credit by Ullu Channel

ভারতে এমন কিছু নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যার প্রায় প্রতিটি ওয়েব সিরিজেই প্রচুর সংখ্যক খোলামেলা ও ঘনিষ্ঠ দৃশ্য থাকে। এই সব ওয়েব সিরিজ শুধুমাত্র প্রাপ্ত বয়স্কদের (১৮+) জন্যই তৈরি করা হয়ে থাকে। তেমনি এক নির্দিষ্ট জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল ‘উল্লু’ (Ullu)। এই ওটিটি প্ল্যাটফর্মের প্রতিটি ওয়েব সিরিজই দর্শকদের রাতের ঘুম কেড়ে নেয়। ‘উল্লু’ অ্যাপের সাবস্ক্রিপশন নিয়ে নিলে প্রাপ্তবয়স্ক বিনোদনের এক অন্য দুনিয়া আপনার সামনে হাজির হয়ে যাবে।

Prabha Ki Diary-Honeymoon Special hot seen
Image credit by Ullu Channel

ভারতের ওটিটি প্ল্যাটফর্ম ‘উল্লু’-তে (Ullu) সম্প্রতি রিলিজ হয়েছে ‘প্রভা কি ডায়েরি-হানিমুন স্পেশাল’ (Prabha Ki Diary Honeymoon Special)-এর দ্বিতীয় সিজন।যা নিয়ে হইচই পড়ে গেছে ওয়েব সিরিজ প্রেমীদের মধ্যে। ‘উল্লু’র অন্যান্য ওয়েব সিরিজগুলির মতোই এটিতেও রয়েছে একাধিক ঘনিষ্ঠ, অন্তরঙ্গ ও যৌনতায় ভরপুর দৃশ্য। তাছাড়া সিরিজের নামই যখন ‘হানিমুন’ নিয়ে তার মানে নিশ্চয় বুঝতেই পারছেন এখানে স্বামী স্ত্রীর রসায়ন কতটা ফুটে উঠবে। স্বাভাবিক ভাবেই এই সিরিজটি দেখে রাতের ঘুম উড়েছে দর্শকদের।

Prabha Ki Diary-Honeymoon Special hot seen
Image credit by Ullu Channel

এই ওয়েব সিরিজ মুক্তির পর থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছে। অধিকাংশ ভারতীয় ওয়েব সিরিজই এখন খোলামেলা যৌনতামূলক দৃশ্যে ভরপুর থাকে।এই সিরিজে প্রচুর সংখ্যক ঘনিষ্ঠ, বোল্ড ও হটনেসে ভরপুর দৃশ্য রয়েছে। তবে শুধুমাত্র এই ধরণের দৃশ্যই নয়, নতুন এই ওয়েব সিরিজে বিনোদনের সমস্ত রকম উপাদান রয়েছে। দর্শকদের চাহিদার উপরে ভর করেই এই ওয়েব সিরিজগুলির গল্প তৈরী করা হয়।

সম্প্রতি ‘উল্লু’-তে রিলিজ হওয়া ‘প্রভা কি ডায়েরি-হানিমুন স্পেশাল’ এর দ্বিতীয় সিজনে অভিনয় করেছেন পামেলা মন্ডল (Pamela Mondal), মৈত্রিক ঠক্কর (Maitrik Thakkar), নাজ খান (Naaz Khan) সহ আর অনেকে। এই ওয়েব সিরিজ স্বামী-স্ত্রীর সম্পর্কের পারস্পরিক রসায়নকে কেন্দ্র করে গড়ে উঠেছে।খোলামেলা ও ঘনিষ্ঠ সব দৃশ্যের জমজমাট রসায়ন দর্শকদের রীতিমতো ঘাম ছুটিয়ে দিয়েছে।কী ভাবছেন! দেরি না করে আজই দেখবেন ‘উল্লু’র নতুন এই সিরিজটি ? কিন্তু সাবধান! বাড়ির লোকেদের সামনে ভুলেও কিন্তু এই সিরিজটি দেখতে বসবেন না।

Related Articles

Back to top button