Advertisement
বিনোদন

Pyasi Pushpa Web Series: ঘাম ঝরানো নতুন ওয়েব সিরিজ ‘পেয়াসী পুষ্পা’, গোপনীয়তা বজায় রেখে কানে হেডফোন গুঁজে একা দেখুন

ওয়েব সিরিজের জনপ্রিয়তা এতটাই বেড়ে উঠেছে যে প্রাপ্ত বয়স্কদের মধ্যে অন্যতম জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি।রাতের ঘুম কারা এই ওয়েব সিরিজগুলি কেবলমাত্র প্রাপ্ত বয়স্কদের জন্যই।

Pyasi pushpa web series: বর্তমানে ওয়েব সিরিজের রমরমা বাজার। এখন সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন ধরণের ওয়েব সিরিজ। ওয়েব সিরিজগুলির গল্প ও অভিনয় মানুষের মন ছুঁয়ে গেছে। তবে তার মধ্যে সব থেকে বেশি জনপ্রিয় হয়েছে বোল্ড ও অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। সম্পূর্ণ সিরিজ মানুষের পছন্দ না হলেও কিছু বোল্ড ও ঘাম ঝরানো সিনের জন্য সম্পূর্ণ হিট হয়ে যায় সিরিজগুলি।

Advertisement

বোল্ড অবতারে অভিনেতাদের অভিনয় এতটাই মনে ধরেছে দর্শকদের যে ওয়েব সিরিজগুলি একের পর এক সুপারহিটে পরিণত হচ্ছে। ওয়েব সিরিজের জনপ্রিয়তা এতটাই বেড়ে উঠেছে যে প্রাপ্ত বয়স্কদের মধ্যে অন্যতম জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি।রাতের ঘুম কারা এই ওয়েব সিরিজগুলি কেবলমাত্র প্রাপ্ত বয়স্কদের জন্যই। সপরিবারে কিংবা অল্প বয়সীদের সাথে এই ওয়েব সিরিজ দেখা উচিত নয়।

Advertisement
আরও পড়ুন :  সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা জানাতে, অভিনব ক্যালেন্ডার আস্তে চলেছে শহরবাসীর জন্য

ওয়েব সিরিজের দুনিয়ায় যা আসছে তাইই হিট। আট থেকে আশি চুটিয়ে দেখছে ওয়েব সিরিজ। বিশেষত ওয়েব কনটেন্ট বয়সের কোনো বাধা গন্ডি নেই। যে কেউ যখন তখন যে কোনো সিরিজ দেখতে পারে।ওয়েব সিরিজগুলিতে এমন কিছু যৌন দৃশ্য দেখানো হয় যা দেখে দর্শকদের রীতিমত ঘাম ছুটে যায়। অভিনেতা ও অভিনেত্রীরা স্বল্প সময় ক্যামেরার সামনে অভিনয় করলেও খুব সহজেই দর্শকদের রাতের ঘুম কেড়ে নিতে পারে।

Advertisement

Advertisement

ঘাম ঝরানো এমনই এক নতুন ওয়েব সিরিজ রিলিজ হতে চলেছে ১লা অগাস্ট। ঘাম ঝরানো এই ওয়েব সিরিজটির নাম হল ‘পেয়াসী পুষ্পা’ (pyasi pushpa web series)। এই সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছে আয়ুষী জেসওয়াল। এর আগেও বিভিন্ন অ্যাডাল্ট ওয়েব সিরিজে এই অভিনেত্রীর দেখা মিলেছে। এই সিরিজটি ডিজিমুভি প্লেক্স অ্যাপের মাধ্যমে দেখা যাবে।

ইতিমধ্যেই ‘পেয়াসী পুষ্পা’-র (pyasi pushpa web series) ট্রেলার সামনে এসেছে। যা দেখে বেশ গল্পের একটা আভাস পাওয়া যাচ্ছে। এই সিরিজের গল্পটি এক ডিভোর্সি মহিলাকে নিয়ে।এই ডিভোর্সি মহিলার নাম পুষ্পা। সে প্রীতম নামের এক ব্যক্তিকে দ্বিতীয়বারের জন্য বিয়ে করেন।বিয়ের পরে পুষ্পা বুঝতে পারে প্রীতম তাকে শারীরিক সুখ দিতে পারছে না।

কিন্তু প্রীতমের ছেলে টিটু শুধু পুষ্পাকে লুকিয়ে লুকিয়ে দেখে। একসময় পুষ্পা সেই টিটুর সাথেই শারীরিক সম্পর্ক তৈরী করে। তবে তার বর একসময় সব কিছু দেখে ফেলে। এরপর তার পরিণতি কি হবে? তা জানতে হলে অবশ্যই দেখতে হবে পেয়াসী পুষ্পা সিরিজটি। তবে তার আগে কিন্তু ডিজিমুভি প্লেক্স অ্যাপের সাবস্ক্রিপশন নিতে ভুলবেন না।

কিছুদিন আগেই ‘লায়লা ও লায়লা’, ‘তেরি বাপ মেরি ‘মওসি’ সিরিজের মাধ্যমে দর্শকদের ঘাম ঝরেছিল। আয়ুষী আবারো একবার কার্যত লজ্জার সব বাঁধ ভেঙে দেবে। সে কারনে কোনো মতেই ছোট বাচ্চাদের সামনে এই সিরিজটি দেখবেন না।এটি শুধুমাত্র শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। তাই গোপনীয়তা বজায় রেখে কানে হেডফোন গুঁজে এই ওয়েব সিরিজটি একা দেখুন।

Related Articles

Back to top button