বিনোদন

রাহুল-রুকমা সবাইকে লুকিয়ে গোপনে বিয়ে করলেন! নবদম্পতিকে শুভেচ্ছার ঢল নেটিজেনদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেছেন রাহুল। ছবির ক্যাপশনে লিখেছেন ‘নব দম্পতি। যেখানে বর বেশে দেখা যাচ্ছে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় আর কনের সাজে হাসিমুখে রুকমা রায়। অবিকল বাঙালি বিয়ের সাজ। মাথায় শোলার মুকুট থেকে, হাতে গাছ কৌটো। অর্থাৎ বাঙালি বিয়ের সব রকম রীতি মেনেই বিয়ে হয়েছে বলেই বোঝা যাচ্ছে ছবিতে।

এক ঝলকে এই ছবি দেখে অনেক নেটিজেনই ঘাবড়ে গিয়েছিলেন। তারা ভাবতে থাকেন, তাহলে কি সত্যি গোপনে বিয়ে করলেন রাহুল রুকমা?ছবি দিতেই নবদম্পতিকে শুভেচ্ছার ঢল নেটপাড়ায়। পরে অবশ্য তাদের এই ভুল ভেঙেছে। তারা বুঝতে পারেন আসলে বাস্তবে না, পর্দায় বিয়ে হয়েছে এই জুটির। অর্থাৎ লালকুঠি র বিক্রম অনামিকার।

 

View this post on Instagram

 

A post shared by Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee)

ছবিটি এতই জীবন্ত যে স্বস্তিকা মুখোপাধ্যায়ও হতবাক। রাখঢাক না করেই রাহুলকে জিজ্ঞাসা করে ফেললেন, “আমায় জঘন্য শুনতে লাগলেও জিজ্ঞাসা করছি সত্যি সত্যি নাকি সিরিয়াল? আমি ভীষণ কনফিউজড”। স্বস্তিকার প্রশ্নেই শেষমেশ নীরবতা ভেঙেছেন রাহুল। রাহুল জানিয়েছেন বিয়ে হয়েছে ঠিকই তবে রিল লাইফে। ওই ছবি আসলে তাঁদের সাম্প্রতিক ধারাবাহিকের একটি স্টিল ভিন্ন কিছুই নয়। বাস্তবে বিয়ে করেননি তাঁরা।

স্বস্তিকার প্রশ্নে রাহুলের রসিক উত্তর, “ভয় দেখিও না প্লিজ। শুধু কি স্বস্তিকাই? ওই ছবিকেই সত্যি মনে করে নিয়েছেন। এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়। কেউ কেউ তো আবার রীতিমতো হতাশ। তাঁদের বক্তব্য, “ছবি কবে রূপ নেবে বাস্তবে?”দেশের মাটি ধারাবাহিক থেকেই রাহুল-রুকমা পছন্দের জুটি। তাঁদের জনপ্রিয়তা এতটাই যে ওই ধারাবাহিকে তথাকথিত লিড নায়ক-নায়িকার থেকে দর্শক তাঁদেরই বেশি পছন্দ করেছিলে।

‘রাম্পি’ জুটি ছিল ছোট পর্দায় একেবারে হিট। দেশের মাটি’ ধারাবাহিক শেষ হওয়ায় মন খারাপ হয়েছিল রাম্পি ফ্যানদের। সামান্য বিরতির পর ফের ছোট পর্দায় ‘লালকুঠি’তে রাম্পিকে দেখে উৎসাহীত ও দারুণ খুশি তাদের অনুগামীরা। তবে এবার রাম্পি না তাঁরা ছোট পর্দায় ধরা দিয়েছেন ‘আনভি’ হয়ে। অর্থাৎ লালকুঠি র বিক্রম অনামিকা। জি বাংলার নতুন ধারাবাহিক লালকুঠিতে মুখ্য চরিত্রে রয়েছেন এই জুটি।

দেশের মাটি থেকেই এই জুটির পর্দার প্রেম পৌঁছে গিয়েছে বাস্তব জীবনে। তাঁরা নাকি প্রেম করছেন এই গুঞ্জনেই এখন তোলপাড় টলিপাড়া। বারবার একসঙ্গে ধরা পড়েও তাঁরা স্বীকার করতে চাননি যে তাঁরা প্রেম করছেন।তবে সামাজিক মাধ্যমে দুজনেই বারবার সাফ জানিয়েছেন ‘তাঁরা শুধু ভাল বন্ধু’।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন রাহুল। আর সেই ছবিতে দেখা যায় একেবারে রুকমার গালে ঠোঁট ছুইয়েছেন রাহুল।আর অকস্মাত্ এই চুমুতে হতভম্ব রুকমা, মুখে লেগে লজ্জা মেশানো হাসি। এই ছবির সঙ্গে রাহুল ক্যাপশনে লিখেছিলেন এই এতটা ভালোবাসি।

Related Articles

Back to top button