নিউজভাইরাল

নেপালের নাইট ক্লাবে রাহুল গান্ধী, ভিডিও শেয়ার করে কটাক্ষ BJP-র, তৃণমূলের আবার পালটা গর্জন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সম্প্রতি ইউরোপের তিন দেশের সফরে গিয়েছেন। জার্মানি থেকে পৌঁছে গিয়েছেন ডেনমার্কে।তারপর ফ্রান্সে শেষ হবে সফর।সেই সফর নিয়ে কংগ্রেস কটাক্ষ করে বলেছিল, ‘দেশে সংকট চলছে। কিন্তু মোদী সাহেব বিদেশে রসাস্বাদন করছেন। এবার পালটা একটি ভিডিয়ো পোস্ট করে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে আক্রমণ শানাল বিজেপি।যদিও কংগ্রেসের দাবি সাংসদ নেপালে এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য মঙ্গলবার টুইটারে রাহুল গান্ধীকে নিয়ে একটি ভিডিয়ো পোষ্ট করেন। রাহুলকে কাঠমান্ডুর লর্ড অফ রিংস নাইটক্লাবে দেখা যায় এবং সঙ্গে আছেন আরও কয়েকজন।ভিডিয়োয় গানও শোনা যাচ্ছে।ভিডিয়োটির সঙ্গে মালব্য খোঁচা দিয়ে বলেন ‘মুম্বই যখন অবরুদ্ধ, রাহুল গান্ধী তখন নাইটক্লাবে। উনি নাইটক্লাবে যে সময় ওঁর দলে বিস্ফোরণ হয়েছে। উনি ধারাবাহিকতা বজায় রেখেছেন’।যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করা হয়নি।

BJP মুখপাত্র শাহজাদ পুনাওয়ালার দাবি “রাহুল গান্ধী কী করছেন, এটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। কিন্তু এখন কংগ্রেস শাসিত রাজস্থানের যোধপুরে হিংসা হচ্ছে। এরকম একটা উদ্বেগজনক মুহূর্তে বিদেশে নাইটক্লাবে পার্টিতে ব্যস্ত রাহুল’।কংগ্রেসের তরফে যদিও বিজেপির এই আক্রমণ উড়িয়ে দেওয়া হয়।

কংগ্রেস সাংসদ মানিকম ঠাকুর টুইটারে বলেন ‘উনি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছেন,এতে কী ভুল আছে? সংঘের লোকেরা কেন তাঁকে এত ভয় পান? কেন মিথ্যা কথা ছড়াচ্ছেন সংঘের লোকজন? আমরা প্রত্যেকেই ব্যক্তিগত অনুষ্ঠানে যোগ দিই’।স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর নেপালি বন্ধু সুমনিমা উদাসের বিয়ের অনুষ্ঠানে এসেছেন রাহুল। সুমনিয়ার বাবা নেপালের দূত হিসেবে কর্মরত ছিলেন মায়ানমারে।

Related Articles

Back to top button