নিউজ

রাজা মহা ভজিরালঙ্গকর্নের গার্লফ্রেন্ড ভাইরাল হলো প্রায় ১৫০০ নগ্ন ও অর্ধনগ্ন ছবি

থাইল্যান্ডঃ ভাইরাল হলো প্রায় ১৫০০ ছবি। তবে সেটা আর কারো নয় থাইল্যান্ডের রাজা মহা ভজিরালঙ্গকর্নের গার্লফ্রেন্ড ওয়ঙ্গপাজিরাভগডির।যারমধ‍্যে শতাধিক ছবিতে তিনি নগ্ন ও অর্ধনগ্ন অবস্থায়।সিনেনাত ওরফে কোই কিছু ছবিতে দেখা গিয়েছে তাকে নাইটশ‍্যুটে। রাজপরিবারের অন্দরমহলে তোলপাড় শুরু হয়ে গিয়েছে এই ঘটনার পর পরই। রাজপরিবারের অন্দরমহলে বিদ্বেষ ও লড়াইয়ের ফলে এমন ঘটনা ঘটেছে বলেই অনেকে মনে করছেন।রাজার প্রাক্তন স্ত্রীরা যোগসাযক করে সিনেনাতের বিরূদ্ধে এমন ঘটনা ঘটিয়েছেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন :  ভূমিপুজোর ১৩৮ দিন পেরোলেও রামমন্দিরের কাজে দেরি হচ্ছে কেন, কি পাওয়া গেছে মাটির নিচে?

half-naked pictures of Vajiralangakarn's girlfriend

সম্প্রতি গত বছর রাজা তার ব‍্যাক্তিগত বডিগার্ড কোইকে রয়াল মিস্ট্রেসের সম্মানে ভূষিত করেন।এর আগে রাজা তিনটি বিয়ে করলেও সমস্ত স্ত্রী এখন ডিভোর্সী।আগের পক্ষের ৭ টি সন্তান নিয়ে বর্তমানে তিনি সিনেনাতের সাথে থাকছেন। পেশায় বিমানচালক সিনেনাত রাজার দেহরক্ষীর কাজ করতেন।সম্প্রতি রাজার দেহরক্ষীদের মধ্যে মেজর জেনারেল পদে নিযুক্ত হওয়ায় তাই সহকর্মীরা যে প্রতিহিংসাবসত এমন কান্ড ঘটাতে পারেন সেই আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

আরও পড়ুন :  দেশের ‘গভীরতম' হাওড়া মেট্রো স্টেশন প্রায় তৈরি ! ভাঙতে হবে কটা সিঁড়ি? বিস্তারিত জানুন

তবে ব্রিটিশ জার্নালের প্রতিবেদন অনুযায়ী আপত্তিকর ছবিগুলি সম্ভবত সিনেনাত নিজেই মোবাইলে তুলে রাজাকে পাঠিয়েছেন।সেক্ষেত্রে মনে করা হচ্ছে তার মোবাইল কেউ হ‍্যাক করে এই ছবিগুলো ভাইরাল করে দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button