নিউজ

সাম্প্রতিক অসুস্থতাকে “ঈশ্বরের সতর্কবার্তা “হিসাবেই দেখছেন রজনীকান্ত, তাই রাজনীতিতে তিনি আসছেন না।

নিউজ ডেস্কঃ দু’দিন আগেই সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রজনীকান্ত। ডাক্তারদের পরামর্শে দক্ষিণী সুপারস্টার রয়েছেন বিশ্রামে। শুটিং এখনও শুরু করেননি তিনি। দীর্ঘ প্রায় ২৫ বছর ধরেই গুঞ্জন শােনা যায়, রাজনীতির ময়দানে নামবেন ‘থালাইভা রজনীকান্ত। কিন্তু শেষ পর্যন্ত সেই জল্পনায় জল ঢেলে দিলেন তিনি নিজেই।

Rajinikanth sees the recent illness as a "warning from God", so he is not coming into politics.

২০২১ তামিলনাড়ু নির্বাচনকে মাথায় রেখেই নতুন রাজনৈতিক দল নিয়ে আসছেন বলে ডিসেম্বরের শুরুতে টুইট করেছিলেন রজনীকান্ত। অনুরাগীরা ভাবতে শুরু করেছিল, এই বুঝি দলের কথা ঘােষণা করবেন তিনি। কিন্তু মঙ্গলবার সমস্ত গুঞ্জন শান্ত করে সােশ্যাল মিডিয়ায় রজনীকান্ত জানিয়ে দিলেন, রাজনীতিতে তিনি আসছেন না। টুইটারে নিজের মত বদলের কথা জানিয়ে তিনি লিখেছেন, তাঁর সাম্প্রতিক অসুস্থতাকে “ঈশ্বরের সতর্কবার্তা “হিসাবেই দেখছেন তিনি তাই এই সিদ্ধান্ত।

আরও পড়ুন :  করোনাকালে ফের রক্ষাকর্তা সোনু , এবার ঝাঁসি থেকে এয়ারলিফ্ট করে হায়দরাবাদে পৌঁছে দিলেন করোনা আক্রান্তকে

রজনীকান্ত বলেছেন,আমার হাসপাতালে ভর্তি হওয়াটা ঈশ্বরের সাবধানবাণী। অতিমারি পরিস্থিতি আমার শরীরের উপরে প্রভাব ফেলতে পারে।রাজনীতিতে না-আসার কথা জানাতে গিয়ে রজনীকান্ত লিখেছেন, ভারাক্রান্ত মনে জানাচ্ছি যে রাজনীতিতে আসছি না। এই সিদ্ধান্ত জানাতে গিয়ে আমাকে কতটা কষ্ট সহ্য করতে হচ্ছে, তা শুধু আমিই জানি।রাজনীতিতে যােগ না-দিয়েও মানুষের সেবা করব আমি। এই সিদ্ধান্তে আমার অনুগামী ও আমজনতা দুঃখ পাবেন। কিন্তু আপনারা আমাকে ক্ষমা করুন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button