বিনোদন

Rajsi Verma ullu web series: রাজসী ভার্মা Ullu-র ওয়েব সিরিজে সাহসী দৃশে অভিনয় করে লাখ লাখ পুরুষের ঘাম ঝড়িয়েছেন,এই নায়িকার আসল পরিচয় জেনে নিন

Rajsi verma ullu web series:  ‘নাই কাজ তো খই ভাজ’ আগে একটা সময় এই কথাটা আমরা অনেকেই হয়ত শুনেছি।আর এখন ‘নেই কাজ তো ফোন ঘাট’ এই কথাটা প্রায় সবার ক্ষেত্রেই প্রযোজ্য। কারন এখন আমাদের কারও কাছে খই ভাজা নিয়ে মাথা নষ্ট করার মত সময় নেই।বর্তমান যুগ হচ্ছে প্রযুক্তির যুগ।এই যুগে আমাদের অবসর বা ছুটির সময় কাজের কোন অভাব নাই।

অবসর সময় মানে মুক্ত সময়। সাধারনত যখন আপনি কাজ করছেন না। আগে অবসর সময়ে মানুষ নানা রকম কাজ করত।আর এখন অবসর সময় কাটানোর সেরা আর একটি উপায় হল মোবাইল। এক কথায় বলা চলে এই মোবাইলের যুগে পৃথিবী এখন আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। আর এই পৃথিবীতে অন্য দেশের মানুষের সাথে যোগাযোগ করার একমাত্র সহজ মাধ্যম হল মোবাইল।

এখন অবসর সময়ে বসে না থেকে কেউ হয়ত সোশ্যাল মিডিয়াতে বন্ধুদের সাথে গল্প করছেন। আবার কেউ হয়ত সারাদিন মোবাইলে কথা বলেন। কেউ ল্যাপটপে বা মোবাইলে গেম খেলেন বা চ্যাটিং করেন। আর টাইম পাস করার দুর্দান্ত উপকরন ফেসবুক আর ইউটিউব তো আছেই। আবার কেউ ফেসবুকে স্ক্রলিং করে আর ইউটিউবে নাটক সিনেমা দেখেই সারাদিন কাটিয়ে দেন।

আরও পড়ুন :  Sursuri Li Part 2 Web Series: দুনিয়ার সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ভুলেও ফ্যামিলির সাথে দেখবেন না

বর্তমান যুগে দাড়িয়ে অবসর সময়ে ওয়েব সিরিজ দেখবেন না তা কি আর হয়। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের বাজার এখন রমরমা। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম নিত্যদিন কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ করছে। যা বর্তমান যুব সমাজের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। আর জনপ্রিয় হবে নাই বা কেন।ওয়েব সিরিজের একাধিক ঘনিষ্ঠ দৃশ্য লাখ লাখ পুরুষের রাতের ঘুম কেড়ে নেয়।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজকে টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। কারন সিনেমাতে বেশি ঘনিষ্ঠ দৃশ্য দেখানো যায় না,ঘনিষ্ঠ দৃশ্য কেটে বাদ দেওয়া হয়। কিন্তু ওয়েব সিরিজে ক্ষেত্রে কোন কাট ছাটের বালাই নেই। তাই ওয়েব সিরিজ দেখতেই বেশি পছন্দ করেন অধিকাংশ দর্শক। এই ওয়েব সিরিজের মাধ্যমেই অনেক অভিনেতা ও অভিনেত্রী দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা প্রচুর। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী হলেন রাজসী ভার্মা (Rajsi verma ullu web series)। একের পর এক ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দুর্দান্ত অভিনয় করে নেটিজেনদের নজর কেড়েছেন এই অভিনেত্রী।

রাজসি ভার্মা ২০১১ সালে জনপ্রিয় কমেডি সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’ তে ক্যামিও ভূমিকায় অভিনয় করে অভিনয় জগতে পা রেখেছিলেন। ক্রাইম পেট্রোল, সাবধান ইন্ডিয়া, কাসাম তেরে পেয়ার কি, সুহানি সি এক লারকি, এ জিন্দেগীর মত একাধিক শোতে কাজ করেছেন তিনি। তবে বিনোদন জগতে তিনি অনেক সমস্যার সম্মুখীন হওয়ার পর ধীরে ধীরে অ্যাডাল্ট এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে পা দেন তিনি।

২০১৮ সালে তিনি প্রথম ওয়েব সিরিজের দুনিয়াতে পা রাখেন। তার সাহসী অভিনয় এবং সেই সাথে লজ্জার সীমা ছাড়ানো অন্তরঙ্গ দৃশ্য তাকে ক্রমশ জনপ্রিয় করে তোলে। রাজর্ষি ভার্মা উল্লু ও অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মে একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন। এই ওয়েব সিরিজগুলিতে তার ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় লক্ষ লক্ষ পুরুষ ফ্যানেদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন। তার অভিনীত কয়েকটি জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজের (Rajsi verma ullu web series) নাম হল – ‘চরম সুখ’ (Charmsukh) , ‘বায়োলজি টিচার’, ‘ওই টিচার’, ‘পালং টড ডবল ধামাকা’ ইত্যাদি।

Related Articles

Back to top button