ভাইরালভিডিও

অবাক কান্ড!বাড়িতে আসা ইউটিউবারকে দিয়ে বাথরুম পরিস্কার করালেন রানু মন্ডল, রইল তার ভাইরাল ভিডিও

রানাঘাটের রানু মন্ডলকে ছোট্ট থেকে বড় সবাই এখন তাকে চেনে।একটা সময় রানাঘাটের স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষা করতেন রানু। স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন তিনি। লোকে লতাকন্ঠী নামের উপাধিও তাকে দিয়েছিল। রানাঘাটের স্টেশন থেকে তিনি সোজা মুম্বাইতে পাড়ি দিয়েছিলেন।হিমেশ রেশমিয়ার হাত ধরেই গানের কেরিয়ারে তার যাত্রা শুরু হয়েছিল। যদিও তা দীর্ঘস্থায়ী হয়নি। সেদিনের জনপ্রিয়তা আজ আর নেই।

Ranu Mandal cleaned the bathroom with YouTuber


এখন রানাঘাটের ভাঙাচোরা বাড়িতেই অভাবের মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন রানু মণ্ডল।তবে আজও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে রানু মন্ডলকে দেখা যায়। প্রায় দিনই ইউটিউবাররা তাকে নিয়ে ভিডিও বানানোর জন্য পৌঁছে যান রানু মন্ডলের রানাঘাটের বাড়িতে।তাদের অনুরোধে কখনও গান শোনান আবার কখনো নাচ করে দেখান রানুদি। তবে এসব যেমন হয় তেমনি মাঝে মধ্যেই বেফাঁস মন্তব্য তো কখনো গালি গালাজ করতেও শোনা যায় তাকে।

আরও পড়ুন :  কুকুর মনিবের মুখের উপরেই 'NO'বলছে ? শুনে অবাক হলেন মনিব ভাইরাল সেই ভিডিও

Ranu Mandal cleaned the bathroom with YouTuber

তবে এবার এক অদ্ভুত কাণ্ডের জন্য ফের আলোচনার শিরোনামে উঠে এলেন রানুদি।ইউটিউবারদের দিয়ে নাকি বাথরুম পরিষ্কার করালেন রানুদি। কিন্তু কেন? শুনলে অবাক হবেন যে রানুদি ঘরেই শৌচকর্ম সারেন। তাহলে কি রানু মন্ডলের (Ranu Mondal) বাড়িতে বাথরুম নেই? না তেমনটা একেবারেই নয়।পুরো ঘটনাটা তাহলে খুলে বলাই যাক।

Ranu Mandal cleaned the bathroom with YouTuber

সম্প্রতি কিছু ইউটিউবার রানু মন্ডলের বাড়িতে গিয়েছিল।তার বাড়িতে গিয়ে ইউটিউবাররা রানুদিকে জিজ্ঞাসা করে যে কোথায় বাথরুম ও শৌচকর্ম করেন তিনি।তখন তিনি জবাব দেন যে এই তো ঘর থেকে বেরিয়ে বারান্দাতেই বাথরুম পায়খানা করি। এই কথা শুনেই তাকে প্রশ্ন করা হয় যে কেন এমনটা করেন তিনি? তার ঘরে কি বাথরুম নেই নাকি বাথরুম এ কোনো সমস্যা?

Ranu Mandal cleaned the bathroom with YouTuber

এরপর রানুদি জানান সিঁড়ির নিচে বাথরুম রয়েছে ঠিকই কিন্তু বাথরুমে যাওয়ার জন্য যে কোল্যাপসেবল গেট রয়েছে সেটা খোলাই যায় না, জাম হয়ে গেছে। তাছাড়া দীর্ঘদিন ধরে যাওয়া হয়না বলে নোংরাও হয়ে রয়েছে বাথরুম। সেই জন্যেই ঘর থেকে বেরিয়ে বারান্দাতেই শৌচকর্ম করেন।রানুদির মুখে এই কথা শোনার পর ইউটিউবাররাই গেট খোলার জন্য উদ্যোগ নেয়।অবশেষে অনেক কষ্টে ধীরে ধীরে কোল্যাপসেবল গেট খুলতে সক্ষম হয় তারা।

কোল্যাপসেবল গেট খুলে বাথরুমে গিয়ে দেখা যায় সেখানে গাছ গজিয়ে গেছে আর নোংরায় ভর্তি হয়ে রয়েছে। এরপর রানু মণ্ডলের ইন্টারভিউ নিতে আসা ইউটিউবাররাই ঝাঁটা নিয়ে বাথরুম পরিষ্কার করে দেয়। তারা এই পুরো ঘটনার ভিডিও করে তা ইউটিউবে শেয়ার করেছে। এমন এক অদ্ভুত কান্ডের ভিডিও স্বাভাবিক ভাবেই ভাইরাল হতে বেশি সময় নেয়নি। মুহূর্তের মধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে।

Related Articles

Back to top button