Advertisement
ভাইরালভিডিও

Ranu Mondal cleaned the Toilet: বাড়িতে আসা বাংলাদেশি যুবককে দিয়ে নোংরা পরিষ্কার করালেন রানু মণ্ডল!ভিডিও ব্যাপক ভাইরাল

এখন ঘরে ঘরে শৌচাগার তৈরি হয়েছে। কিন্তু এমন বদলের মুখেও এক সেলিব্রেটিকে দেখা গেল খোদ নিজের বাড়ির সামনে শৌচকর্ম সারতে। আর সেকথা তিনি নিজের মুখেই স্বীকারও করেছেন।

Ranu Mondal cleaned the toilet: একটা সময় গ্রামের বড় অংশের মানুষের কাছে প্রাকৃতিক কাজ করার জন্য উন্মুক্ত পরিবেশ ছিল গ্রামের মাঠ,জঙ্গল।কিন্তু সেই চিত্র এখন বদলেছে।এখন ঘরে ঘরে শৌচাগার তৈরি হয়েছে। কিন্তু এমন বদলের মুখেও এক সেলিব্রেটিকে দেখা গেল খোদ নিজের বাড়ির সামনে শৌচকর্ম সারতে। আর সেকথা তিনি নিজের মুখেই স্বীকারও করেছেন।

Advertisement

যে সেলিব্রেটির কথা বলছি তিনি হলেন রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal cleaned the toilet) ।একটা সময় রানু মন্ডলের নাম মাথায় আসলেই ওনার করুণ মুখ, অবস্থা ও দারুন শিল্প সত্ত্বার কথা মাথায় আসতো। রানাঘাট স্টেশনের ভিক্ষুক রাতারাতি হয়ে ওঠে সঙ্গীত শিল্পী।মুম্বাইয়ের স্টুডিওতে তার স্থান হয়। কিন্তু ভাগ্যের পরিহাসে তাকে ফিরতে হয় সেই রানাঘাটের ভাঙাচোরা বাড়িতে। রোজকার রুটি রুজি জোগাড় করাই এখন তার কাছে কষ্টকর।

Advertisement
আরও পড়ুন :  ভয়ানক কাণ্ড, স্ত্রীর শরীরে আছে পুরুষাঙ্গ ! ডিভোর্স চেয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ স্বামী

ইদানিং সময়ে রানু মন্ডল মানেই হাস্য কৌতুকের বিষয় বস্তু।এখন আর কোনো রকম গানের রেকডিং বা স্টেজ শো এর ডাক পান না তিনি। তবে মাঝে মাঝে তার বাড়িতে ইউটিউবাররা ভিড় জমান। (Ranu Mondal cleaned the toilet) তাদের দৌলতে খবর জানা যায় রানুদির।রানুর বাড়িতে নিত্য দিন যাতায়াত করছে একের পর এক উঠতি ইউটিউবাররা। কম বয়সী ছেলে মেয়েরা জনপ্রিয় হওয়ার নেশায় রানু মন্ডলকে হাতিয়ার করছে।

Advertisement

Advertisement

রানুর ঘাড়ে বন্দুক রেখে সাবস্ক্রাইবার বাড়িয়ে চলছে সেই সব ইউটিউবাররা। কেউ রানুর বাথরুম পরিষ্কার (Ranu Mondal cleaned the toilet) করে দিচ্ছে তো কেউ রানুকে উল্টোপাল্টা প্রশ্ন করে জনপ্রিয় হচ্ছে।কেউ আবার রানুর সঙ্গে বেতাল নেচে হিট হচ্ছে।কিছুদিন আগে বাড়িতে উপস্থিত ইউটিউবাররা রানুদির বাথরুম পরিষ্কার করেন।সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে গিয়েছিল।সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানা ভাবে চর্চিত হয় রানুদি।

সম্প্রতি এইরকমই এক ইউটিউবার পৌঁছে গিয়েছিলেন রানুদির বাড়িতে। রানুদির বাড়িতে গিয়ে সেই ইউটিউবার মানুষের বিষ্ঠা পড়ে থাকতে দেখেন।আসলে এদিন এই যুবক রানুদির বাড়িতে প্র্যাঙ্ক করতে গিয়েছিলেন।একটি আর্টিফিশিয়াল poops নিয়ে রানুদির অজান্তেই তার বাড়ির সামনে সেটি রেখে দেন ওই ইউটিউবার। আর তারপরেই বলতে থাকেন ওই কাজ রানুদিই করেছেন। আর এতে রানুদি চরম তিতিবিরক্ত হয়ে ওঠেন (Ranu Mondal cleaned the toilet)।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়।ভাইরাল এই ভিডিওটি নিয়ে অনেকে নিজের মতামত প্রকাশ করেছেন।অনেকের মতে রানুদিকে নিয়ে এরকম ফাজলামো (Ranu Mondal cleaned the toilet) করা উচিত হয়নি। আবার অনেকের কাছে এ কেবল নিছক মজা বলেই মনে হয়েছে।সব মিলিয়ে এই ভিডিও জুড়ে ঠাট্টা হাসি মশকরা চলছে।

Related Articles

Back to top button