ভাইরালভিডিও

রানু মন্ডলের মায়ের খোঁজ পাওয়া গেল,দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ সুরে গাইলেন “তেরি মেরি কাহিনী”, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া হল এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দেশের আনাচে-কানাচে হতে থাকা প্রতিভারা বিশ্বের দরবারে উঠে আসার সুযোগ পায়।দেশ বিদেশের খবরা খবর জানতে এখন আর দূরদর্শন বা খবরের কাগজের উপর নির্ভর করে থাকতে হয় না স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে কোনো মুহূর্তে যে কোনো স্থানের খবরা খবর জানা যায়।বিজ্ঞানের এই অগ্রগতির শিখরে মানুষ নিজের বিনোদনের বিষয়গুলিকে নিমিষে হাতের মুঠোয় উপভোগ করতে পারে।

বর্তমানে বিনোদন বলতে খেলাধুলা, গানবাজনা, খবরা খবর সব কিছুই মানুষ এখন তার হাতের মুঠোয় উপভোগ করতে পারে।এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের মনোরঞ্জনের বিষয়গুলো এখন মানুষ তার হাতের মুঠোয় নিমিষে উপভোগ করা যায়।আধুনিক সোশ্যাল মিডিয়ার যুগে মুহূর্তের মধ্যেই যে কেউ ভাইরাল (Viral) হয়ে যেতে পারেন৷ ইন্টারনেটের সুবাদে তারা রাতারাতি হয়ে উঠতে পারেন তারকা।

আরও পড়ুন :  ফের পেটের দায়ে স্টেশনে নাচ করে ভিক্ষা করতে দেখা গেল রানাঘাটের রানু মন্ডলকে,রইল তার ভাইরাল ভিডিও

এখন মানুষ নিজের ব্যবসা অগ্রসর, এবং বৃদ্ধি করার জন্য এই সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ নিজের ব্যবসা ডিজিটাল ব্যবসায় রূপান্তরিত করেছেন। সোশ্যাল মিডিয়ার সাহায্যে বহু মানুষ রোজকার করেন এবং টাকা উপার্জন করেন। বহু প্রতিভাবান ব্যক্তি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভা মানুষের কাছে তুলে ধরে রাতারাতি জনপ্রিয় হন এবং স্টার হন।

সোশ্যাল মিডিয়া দিনে দিনে স্বপ্ন পূরণের জায়গায় পরিণত হয়ে চলেছে। ছোট্ট শিশু থেকে বড় সবার কাছে এক বড় সুযোগ রূপে আভির্ভূত হয়েছে।বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই এমন সব ভিডিও ভাইরাল হয় যা মুহূর্তের মধ্যে নজর কাড়ে সকলের। বিনোদন ও প্রতিভাজনক ভিডিওর পাশাপাশি অনেক সময় ভাইরাল হয় পশু-পাখি ও ছোট ছোট বাচ্চাদের নানান মজাদার সব ভিডিও। আর এই ভিডিওগুলি ভালোই উপভোগ করতে দেখা যায় দর্শকদের।

ইদানীং সোশ্যাল মিডিয়ায় এক বৃদ্ধার হাস্যকর ভিডিও ভাইরাল হচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে বৃদ্ধা হেডফোনের বদলে কানে দুটি বাটি লাগিয়েছেন, এবং মাইকের বদলে একটি লাঠির উপর একটি গ্লাস লাগিয়েছেন এবং রানু মণ্ডলের গাওয়া গান “তেরি মেরি কাহানি” র প্রথম লাইনটি গাইছেন।এই মুহূর্তটি এক ব্যক্তি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নিমিষে ভাইরাল হয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই হাস্যকর লেগেছে।অনেক দর্শক তা সোশ্যাল মিডিয়ার কমেন্ট করেও জানিয়েছেন। এই ভিডিওটি দেখে বহু সোশ্যাল মিডিয়ার দর্শকরা তাদের হাসি থামাতে পারেননি তা তারা কমেন্ট করে জানিয়েছেন।অনেকে আবার মজার ছলে তাকে রানু মন্ডলের মা হিসেবে ডেকেছেন,বলেছেন রানু মন্ডলের মায়ের খোঁজ পাওয়া গেল।ভিডিওটির লাইক ও কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে।

Related Articles

Back to top button