ভাইরালভিডিও

ফের পেটের দায়ে স্টেশনে নাচ করে ভিক্ষা করতে দেখা গেল রানাঘাটের রানু মন্ডলকে,রইল তার ভাইরাল ভিডিও

রানাঘাটের রানু মন্ডলকে (Ranu Mondal) চেনেন না এমন নেটিজেন পাওয়া দুষ্কর। এক সময় লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়ে পড়েছিলেন তিনি। লোকে লতাকণ্ঠী নাম উপাধিও দিয়েছিল তাকে।রানাঘাট স্টেশন চত্বরে লতা মঙ্গেশকরের এক পেয়ার কা নাগমা হে’ গান গেয়ে রীতিমতো নজর কেড়েছিলেন নেটিজেনদের। রানাঘাটের স্টেশনের ধারে ভিক্ষা করেই দিন কাটত রানু মন্ডলের। এরপর একদিন তাঁর গানের ভিডিও মোবাইলে ক্যামেরাবন্দি করে শেয়ার করেন সমাজকর্মী অতীন্দ্র চক্রবর্তী।

Ranu Mondal of ranaghat was seen begging at the station viral video
মুহূর্তের মধ্যেই তার ভিডিও ভাইরাল হয় এবং রানু মন্ডলকে ( Ranu Mondal ) জানতে থাকে দেশের আনাচে-কানাচে থাকা প্রতিটি মানুষ। অতীন্দ্রর দৌলতেই সোশ্যাল মিডিয়ার হাত ধরে মানুষের মাঝে সাময়িক স্টার হয়ে উঠেছিলেন রানাঘাটের রানু মন্ডল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই তার জনপ্রিয়তা ছড়িয়ে যায় বহু মানুষের মাঝে। এরপর রানুদির গান পৌঁছে যায় মুম্বাইতে, হিমেশ রেশমিয়া নিজে তাঁর সাথে ‘তেরি মেরি’ গান রেকর্ডিং করেন।

আরও পড়ুন :  VIRAL: সোশ্যাল মিডিয়ায় উর্বশী রাউতেলার বোল্ড বাথরুম ভিডিও ফাঁস, যা দেখে গোটা নেটদুনিয়া হতবাক

ভারতের বাইরে বাংলাদেশও তাকে নিয়ে প্রবল আগ্রহ ছিল।কিন্তু অল্প সময়ে তারকা হয়ে যাওয়াতে তার শরীরে জন্ম নেয় অহংকার। আর আমরা সকলেই জানি অহংকার পতনের মূল কারণ। ঠিক তেমনটাই হলো রানু মন্ডলের ( Ranu Mondal ) সাথে। রাতারাতি যেমন জনপ্রিয়তা পেয়েছিলেন তেমনি হারিয়েও গিয়েছেন। এত জনপ্রিয়তা পেয়েও জীবন যাপনে বিন্দুমাত্র পরিবর্তন আসেনি তার। এখনও তার দিন কাটে রানাঘাটের সেই ভাঙা বাড়িতেই খ্যাতি ধরে রাখার ক্ষমতা তার হয়নি।

বর্তমানে তাকে ব্যবহার করে এখন লাখ লাখ টাকা কামাচ্ছেন ইউটিউবাররা তাকে নিয়ে ভিডিও বানানোর জন্য প্রায়ই বহু ইউটিউবাররা পৌঁছে যান রানু মন্ডলের ( Ranu Mondal ) রানাঘাটের বাড়িতে। সেখানেই তার অদ্ভুত কান্ডকারখানাগুলোকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে দেন তারা, যা ভাইরাল হয় নিমেষে। কিন্তু তার অবস্থা যেই কে সেই রয়ে গেছে। প্রতিমুহূর্তে নেট নাগরিকদের কাছে কটাক্ষের শিকার হতে হয় তাকে।

ভাগ্যের পরিহাস মানুষকে কোথা থেকে কোথায় নামিয়ে দেয় সেটা অবশ্যই রানু মণ্ডলকে ( Ranu Mondal ) দেখে বোঝা যায়। যে রানু মন্ডল একসময় স্টেশনে ভিক্ষা করে জীবন যাপন করত শুধুমাত্র একটি গান গেয়েই রাতারাতি স্টার হয়ে গেছিলেন। সে রানু মন্ডলের ( Ranu Mondal ) অবস্থা এখন আবার আগের মতোই। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তাকে রানাঘাট স্টেশনেই ফের ঘুরে ঘুরে গান গেয়ে ভিক্ষা করতে দেখা গিয়েছে। এই ভিডিও ভাইরাল নের্টপাড়ায়।এই ভাইরাল ভিডিও দেখে নিন। ( Ranu Mondal )

আবারও পেটের দায়ে স্টেশনে ভিক্ষা করছেন রানু মন্ডল। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক বয়স্ক মহিলা পুরনো একটি টি-শার্ট ও প্যান্ট পরে স্টেশনে এদিক-ওদিক নেচে বেড়াচ্ছেন, আর ভিক্ষা চাওয়ার জন্য এগিয়ে যাচ্ছেন পথচলতি মানুষের দিকে। ট্রেন থেকে কোন এক ব্যক্তি এই দৃশ্য ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওটি দেখে নেট নাগরিকদের একাংশ বলছেন এটাই রানু মন্ডল ( Ranu Mondal )। আবারো তিনি তার পুরনো জায়গায় ফিরে এসেছেন। তবে সেই ধারণা যে ঠিক নয়, তা স্পষ্ট ইতিমধ্যেই। তবে এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে অনেকেই এই মহিলাকে রানু মন্ডলের যমজ বলে অভিহিত করেছেন।

Related Articles

Back to top button