Sacred Games: রানু মণ্ডলের বায়োপিক আসছে! রানু মণ্ডল চরিত্রে অভিনয় করবেন সেক্রেড গেম খ্যাত এশিকা দে পোস্টার প্রকাশ্যে

Sacred Games: বর্তমানে সোশ্যাল মিডিয়া সকলের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। আর হবে নাই বা কেন মুহূর্তের মধ্যে দেশ বিদেশের সব খবর নিমেষেই পেয়ে যাচ্ছে। এখন অধিকাংশ মানুষেরই দিনের অর্ধেকের বেশি সময় সোশ্যাল মিডিয়ায় কেটে যায়। সোশ্যাল মিডিয়া হল এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দেশের আনাচে-কানাচে থাকা প্রতিভারা বিশ্বের দরবারে উঠে আসার সুযোগ পায়।

সোশ্যাল মিডিয়া দিনে দিনে স্বপ্ন পূরণের জায়গায় পরিণত হয়ে চলেছে । ছোট্ট শিশু থেকে বড় সবার জন্যই এক বড় সুযোগ এনে দিয়েছে সোশ্যাল মিডিয়া। এখানে প্রতিদিন কোন না কোন ভিডিও ভাইরাল হতে দেখা যায়। বহু মানুষের নাচ, গান, আবৃত্তি সহ বিভিন্ন ধরনের ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়। আর এই ভিডিও ভাইরাল হলে কেউ কেউ আবার রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হয়।

এভাবেই রাতারাতি সেলিব্রেটি হয়ে উঠেছিলেন রানাঘাটের রানু মন্ডল। সবার কাছেই সব থেকে বড় চমক ছিল রানাঘাটের রাণু মণ্ডলের সেই দিনের গানের ভিডিওটি । তিনি লতা মঙ্গেশকরের একটি দুর্দান্ত ও সুপারহিট গান গেয়ে ফেসবুকে তোলপাড় করেছিলেন। লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’ গান সারা দেশে রীতিমত সাড়া ফেলেছিলেন

রানাঘাট স্টেশনই তার কাছে রোজের রুটি রুজি ছিল। অতীন্দ্র চক্রবর্তীর দৌলতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারনদের মাঝে পরিচিতি পান এই রানু মন্ডল। সোশ্যাল মিডিয়ার পাতায় লতাকন্ঠী হিসেবেই প্রথমে ভাইরাল হয়েছিলেন রানু মন্ডল।সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠে ছিলেন। বলিউডের হিমেশ রেশামিয়া তাকে দিয়ে গানও গাইয়াছিলেন। তবে পরবর্তীকালে সাময়িক অহংকার ও পরিস্থিতির ফেরে আবারো নিজের পুরনো জায়গাতেই ফিরে এসেছেন রানাঘাটের রানু মন্ডল।

রানাঘাটের রানু মন্ডলের নামটা শোনেননি এমন মানুষ হয়ত খুঁজে পাওয়া যাবে না। আমাদের দেশে বিভিন্ন স্পোর্টস পার্সোনালিটি থেকে শুরু করে সিনেমার তারকাদের নিয়ে বায়োপিক তৈরির একটা ট্রেন্ড চালু আছে। আর এবার সেই তালিকাতেই ঢুকতে চলেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিঙ্গার ‘রানু মন্ডল-এর নাম ল। এবার রানাঘাটের রানুর চরিত্র পর্দায় ফুটিয়ে তোলা হবে।

বেশ কয়েকমাস ধরেই রানু মন্ডলের আসন্ন বায়োপিক নিয়ে চর্চা চলছে মিডিয়াতে। রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি জমানোর গল্পই ফুটে উঠবে এই সিনেমায়। হৃষিকেশ মণ্ডলের পরিচালনায় আসছে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’। রানু মণ্ডলের যৌবন, জীবনে আসা নানা ওঠা-পড়া, সেগুলো কাটিয়ে ওঠা, কেন তিনি রানাঘাট স্টেশনে আশ্রয় নিয়েছিলেন মূলত রানু মণ্ডলের ব্যাক স্টোরির ওপর এই ছবি করা হবে।

সম্প্রতি ঋষিকেশ মন্ডল পরিচালিত সেই বায়োপিকের পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি নিয়ে চর্চা তুঙ্গে। মুক্তি পাওয়া ছবিতে রানু মন্ডল হিসেবে ঈশিকা দের লুক দেখা গিয়েছে। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। ছবিতে রানু মন্ডলের চরিত্রে অভিনয়ের জন্য প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন এই অভিনেত্রী।

তবে হিমেশ রেশমিয়া এই ছবিতে আছেন কিনা তা অবশ্য এখনো পর্যন্ত ঘোষণা করা হয়নি। আপাতত ছবির পোস্টার নিয়েই সকলে মেতে রয়েছেন। এই ছবিতে রানু মন্ডলের সঙ্গীতের যাত্রাকেই মূলত পর্দায় তুলে ধরা হবে। মাঝে শোনা গিয়েছিল এই বায়োপিক ‘মিস রানু মারিয়া’ নামেই প্রকাশ পাবে। তবে সম্প্রতি পোস্টার মুক্তি পাওয়ার পর দেখা গিয়েছে যে গানের হাত ধরে সোশ্যাল মিডিয়ার পাতায় পরিচিতি পেতে শুরু করেছিলেন, সেই গানের নাম অনুযায়ী এই ছবির নাম রাখা হয়েছে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’।

বর্তমানে আবারও রানু মন্ডলের জীবনে সেই দুর্দিন ফিরে এসেছে। এখন আবার স্টেশনেই ভিক্ষাবৃত্তি করে তার দিন কাটে। স্থানীয় কিছু মানুষ এবং ক্লাবের সহায়তায় কোনও মতে রানু মন্ডলের দিন কাটছে। তবে সোশ্যাল মিডিয়াতে রানু মন্ডলকে নিয়ে আগ্রহ কিছু কম নেই। তাকে নিয়ে যতই ট্রোলিং বা নিন্দে-মন্দ চলুক না কেন, এখনো তার বিভিন্ন ভিডিওতে চোখে পড়ার মত ভিউ আসে।

Taj Mira

Hello! আমি তাজ মিরা সকালের বার্তা নিউজ পোর্টালে আমি আপনাদের জন্য অটোকার লাইফ স্টাইল ইত্যাদি সম্পর্কে লিখে থাকে যেগুলো আপনাদের কাজে আসতে পারে ইনফরমেশন জানার জন্য। যদি আমার লেখাগুলো ভালো লাগে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles