নিউজ

নাবালককে শারিরীকভাবে শোষণের জন্য লিঙ্গ পরিবর্তন করে চলত রেপ

নিউজ ডেস্কঃ নয়া দিল্লিতে একজন ১৩ বছরের নাবালকের সাথে দুঃসহ অত‍্যাচারের ঘটনা ঘটলো।ঐ নাবালককে শারিরীকভাবে শোষণের জন্য লিঙ্গ পরিবর্তন করানো হলো।যা দেখে শিউরে উঠেছে সকলেই।ঐ নাবালক দিল্লির লক্ষীনগর এলাকার বাসিন্দা।একটি নাচের অনুষ্ঠানে অভিযুক্তদের সাথে বছর তিনেক আগে ধর্ষকদের পরিচয় হয়।নাচ শেখানোর নাম করে মান্দাভালিতে নিয়ে যাওয়া হয় ঐ নাবালককে।

Rape by changing the gender to physically exploit the minor

নাচের অনুষ্ঠানে নেচে সে বেশ ইনকাম করতো। এরপর ১৩ বছর বয়েসে তাকে বিভিন্ন নেশাদ্রব্য খাওয়ানো হতো।কিন্তু তারপর জোর করে অস্ত্রোপচার করে লিঙ্গ পরিবর্তন করিয়ে বিভিন্ন হরমোনাল ঔষধ দেওয়া হতো।মেয়ে হয়ে ওঠার পর অভিযুক্তরা তো নিয়মিত তাকে ধর্ষণ করতোই উপরন্তু কাস্টমারদের ডেকে টাকার বিনিময়ে তাকে ধর্ষণ করানো হতো বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন :  করােনা দ্রুত বাড়ছে, তাই এই রাজ্যগুলিতে রং খেলার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে

এতেই শেষ নয় ছেলেটিকে বিভিন্ন ট্রাফিক সিগনালে বৃহন্নলা সাজিয়ে টাকা রোজগার করিয়ে নেওয়া হতো।আর রীতিমতো ব্লাকমেইল করে ভয় দেখানো হতো যে কথা না শুনলে তাকে মেরে ফেলা হবে ও পরিবারের ক্ষতি করা হবে।

যখন ২০২০ সালে লকডাউন চলছিল তখন হঠাৎ ছেলেটির এক বন্ধুকে ধরে আনে তারা। এবার সুযোগ বুঝে দুই বন্ধু মিলে পালিয়ে বাড়িতে মায়ের কাছে চলে আসে।সেখানে ঐ মহিলা দুই বন্ধুকে একটি ভাড়া বাড়িতে লুকিয়ে রাখে।

এবার আবার অভিযুক্তরা বাড়িতে গিয়ে হাঙ্গামা বাধিয়ে ভাড়া বাড়ির খোঁজ নিয়ে সেখান থেকে ছেলে দুটিকে তুলে আনে নিজেদের ডেরায়।আবার চলে গ‍্যাংরেপ।এবার সেখান থেকেও পালিয়ে এসে তারা একটি দিন স্টেশনে কাটিয়ে দেয়।এরপর এক আইনজীবীর সাথে যোগাযোগ করে দিল্লির মহিলা কমিশনকে জানায় বিষয়টি। অভিযুক্তদের বিরুদ্ধে POSCO Act র IPC র ধারা নম্বর 377, 326, 363, 506, 341 প্রয়োগ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button