Uncategorized

শনিবারে এই শনি মন্ত্রগুলি পাঠ করলে খুব তাড়াতাড়ি জীবনে উন্নতি আসবে, তাহলে জেনে নিন মন্ত্রগুলি

শনিবারে এই শনি মন্ত্রগুলি পাঠ করলে খুব তাড়াতাড়ি জীবনে উন্নতি আসবে, তাহলে জেনে নিন মন্ত্রগুলি

কর্মফলের দেবতা হলেন শনি। সেই কারণেই শনিকে সবাই ভয় পান।শনি রুষ্ট হলে জীবনে বিপর্যয় নেমে আসতে পারে।শনির খারাপ দৃষ্টি কোন ব্যক্তির উপর পড়লে, তিনি জীবনে সফল হতে পারবেন না কোন কাজে। অসফলতার করাল ছায়া তাঁকে গ্রাস করবে। আর্থিক, সামাজিক, পারিবারিক সবদিক থেকে আপনার ক্ষতি অবসম্ভাবিক। তাই এই সব ক্ষতির হাত থেকে রক্ষা পেতে এবং জীবনে সফলতা পেতে শনি দেবতাকে সন্তুষ্ট রাখতে হবে।শনিদেবকে সন্তুষ্ট রাখতে শনিবারে এমন কিছু কাজ করলে আপনার উপর শনির দৃষ্টি পড়বে না। সেই কাজ গুলাে নিম্নে আলােচনা করা হল……

১)শনির দোষ কাটাতেঃ-

“ওম ত্রয়ম্বকম ইজামাহে সুগন্ধম পুষ্টি-বার্ধানাম উর্বারুকা মিভা বন্ধনাম মৃত্যুর মুকশাে মামরাত,..”, এই মন্ত্রটি প্রতি শনিবার ১০৮ বার পাঠ করুন।এর ফলে শনির খারাপ দৃষ্টি আপনার উপর পড়বে না। আপনার চারপাশ নেগেটিভ শক্তির প্রভাব কমে যাবে। আপনার জীবনে উন্নতি ঘটবে।

২) জীবনে সফলতা অর্জনের জন্যঃ-

শাস্ত্র মতে প্রতি শনিবার ‘ওম শাম শানিশ্চারায় নমহঃ’, এই মন্ত্রটি ১০৮ বার জপ করুন। তাহলে আপনার জীবনে সফলতা আসবে। আপনার জীবনে ঘটা সমস্ত বাধা বিপত্তি কেটে যাবে। আপনার আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে।এই মন্ত্রটিকে সমৃদ্ধির মন্ত্রও বলা হয়।

 

৩) যে কোনও দুঃখ দূর করতে শনি বেজ মন্ত্রঃ –

প্রতি শনিবার স্নান সেরে পরিষ্কার জামাকাপড় পরে শনি বেজ মন্ত্র জপ করুন। এর ফলে আপনার দুঃখ দুর্দশা কেটে যাবে। আপনার পারিবারিক সুখ শান্তি বজায় থাকবে।খারাপ দৃষ্টির প্রভাবে কোনও ধরনের ক্ষতি হওয়ার আশঙ্কাও কমে যাবে।মন্ত্রটি হল- ‘আম প্রাণ প্রেম প্রন সে শনিশ্চরায় নমহঃ’।

৪)সুখ সমৃদ্ধির ছোঁয়া পেতেঃ-

শত জন্মের পর অনেক কষ্ট করে মানুষ জন্ম পাওয়া যায়। তাই মানুষ জন্মে সুখ শান্তি পেতে হলে শনি মন্ত্র নিয়মিত ১০৮ বার পাঠ করুন।শনিবার শনি দেবের সামনে বসে একটি প্রদীপ জ্বালিয়ে ‘শাজায়াম চ ভার্তিশানইয়াকতাম ভাহানিনা ইয়াজিতাম মায়া দীপাম গ্রিহান দেবাশন ত্রিলােকিয়া তিমিরা পাহাম’, এই মন্ত্রটি জপ করতে হবে।পর পর চারটি শনিবার যদি এই ভাবে শনি দেবের আরাধনা করতে পারেন, তাহলে ব্যাপক সুফল মেলে।

৫)শনি গায়েত্রী মন্ত্রঃ-

‘আম শনিশ্চারায় ভিদমাহে
ছায়াপুত্রায়া ধিমাহে তানাে মান্দঃ প্রাচোদায়াত’ এই মন্ত্রটি শনিবার সকালে উঠে স্নান সরে এক মনে ১০৮ বার জপ করুন।তাহলেই ধীরে ধীরে সুফল মিলতে শুরু করবে।এর ফলে আপনার আর্থিক দিক থেকে উন্নতি হবে। আপনার আর্থিক সমস্যা মিটে যাবে।

 

জীবনে সুখ, শান্তি, সমৃদ্ধি ও সফলতা পেতে হলে এই পাঁচটি মন্ত্র শনিবার পাঠ করুন।এছাড়াও মেলে আরও অনেক উপকার।যেমন, শাস্ত্র মতে নিয়মিত এই মন্ত্রগুলি পাঠ করলে মন শান্ত হয়, ফলে মানসিক অবসাদ দূর হয়,সেই সঙ্গে ধৈর্যও বৃদ্ধি পায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button