টেকনোলজি

Jio Phone Next: দুর্দান্ত অফার দিচ্ছে Reliance Jio ! মিলবে 2000 টাকার ছাড়,

Jio Phone Next: অনেকের কাছেই বন্ধ পুরনো মোবাইল ফোন পড়ে থাকে, বা এমন ফোন থাকে যা কাজের অবস্থায় নেই।আপনার কাছেও যদি এমন ফোন থাকে তাহলে একটি বড় সুযোগ রয়েছে আপনার জন্য।আপনার পুরনো ফোন দিয়ে নতুন ফোন কিনতে পারবেন।সেই বন্ধ হয়ে যাওয়া স্মার্টফোনে 2,000 টাকা ছাড় পেতে পারেন আপনি।হ্যা এমনি এক আকর্ষণীয় অফার নিয়ে এসেছে রিলায়েন্স জিও (Reliance Jio) তার JioPhone Next-এর জন্য।

2021 সালে রিলায়েন্স জিও ভারতে তাদের প্রথম 4G স্মার্টফোন Jio Phone Next লঞ্চ করে। সেই Jio Phone Next-এর দাম ভারতে রাখা হয়েছিল মাত্র 6,499 টাকা। খুব অল্প সময়ের মধ্যেই ফোনটি ব্যাপক জনপ্রিয় হয়।কোম্পানি ইতিমধ্যেই এই ডিভাইসের জন্য অনেক অফার এবং EMI প্ল্যান নিয়ে এসেছে।এবার সেই জিওফোন নেক্সট-এর জন্য আরেকটি দুর্ধর্ষ এক্সচেঞ্জ অফার নিয়ে হাজির হল টেলিকম সংস্থা রিলায়েন্স জিও।সীমিত সময়ের এই অফারে 2,000 টাকা ছাড়ে বিক্রি করা হচ্ছে Jio Phone Next। ফলে এখন এই ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র 4,499 টাকা।

আরও পড়ুন :  বাম্পার অফার ! Airtel এর সস্তা ডেটা রিচার্জ মাত্র 19 টাকায়, ডেটা এবং একগুচ্ছ সুবিধা মিলবে

তবে Reliance Jio এত কম দামের Jio Phone Next কেনার একটা শর্ত রেখেছে। তা হল একটা পুরনো ফোন এক্সচেঞ্জ করতেই হবে। কাজ করে না এমন একটা ফোন, তা সে স্মার্টফোন হোক বা ফিচার ফোন, কম দামের হোক বা বেশি দামের অনেক পুরনো বা হোক কয়েক মাস বয়স। সেই ফোনটা বদলেই আপনাকে 2,000 টাকা ছাড়ে একটা জিওফোন নেক্সট দেওয়া হবে।এই মুহূর্তে আপনি যদি একটা কম বাজেটের স্মার্টফোন কেনার চিন্তা ভাবনা করে থাকেন।তাহলে রিলায়েন্স জিও-র এই অফারে JioPhone Next কেনার থেকে ভাল অপশন আর কিছু হতে পারে না।

JioPhone Next মাত্র 4,499 টাকায়ঃ-

আপনার বন্ধ হয়ে যাওয়া স্মার্টফোনের জন্য 2,000 টাকা কম দাম পেতে পারেন।এক্সচেঞ্জ অফারে ভারতে JioPhone Next স্মার্টফোনের দাম হয় 4,499 টাকা।সারা ভারতে এই অফারটি পাওয়া যাবে Reliance-এর JioMart Digital এবং Reliance Digital-এর অফলাইন রিটেল নেটওয়ার্ক অফলাইন স্টোরগুলির মাধ্যমে।

Jio Phone Next স্পেসিফিকেশনস, ফিচার্সঃ-

এই সস্তার 4G স্মার্টফোনে রয়েছে একটি 5.45 ইঞ্চির মাল্টিটাচ HD+ ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন 720X1440। কর্নিং গোরিলা গ্লাস 3 দ্বারা সুরক্ষিত এই ডিসপ্লে।ডুয়াল-SIM সাপোর্টেড এই ফোনটিতে অত্যন্ত শক্তিশালী একটি 3500mAh ব্যাটারি দেওয়া হয়েছে।Jio Phone Next স্মার্টফোনে পিছনে রয়েছে 13MP প্রাইমারি ক্যামেরা। সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে 8MP ক্যামেরা।

Jio Phone Next মোবাইল কাজ করবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 215 চিপসেটে। এই ফোনে রয়েছে গুগল এবং রিলায়েন্সের পার্টনারশিপে তৈরি হওয়া Pragati OS অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। ইউজারেরা গুগল প্লে স্টোরের অ্যাক্সেস পাবেন।

এই ফোনটি 2GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজের সাথে এসেছে।এই ফোনে রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রো SD কার্ড স্লটও, যার মাধ্যমে ফোনের স্টোরেজ 512GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে।কানেক্টিভিটির জন্য অডিও জ্যাক, ওয়াইফাই, Bluetooth এবং মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে।

Related Articles

Back to top button