লাইফস্টাইল

গরমে যৌনতায় অনিহা ! শরীরে চরম উত্তেজনা পেতে হলে মেনে চলুন এই টিপসগুলি

গরমে যৌনতায় অনিহা ! শরীরে চরম উত্তেজনা পেতে হলে মেনে চলুন এই টিপসগুলি

এই গরমে একেবারে নাজেহাল অবস্থা সকলের।তার মধ্যে প্রিয় মানুষটির কাছে আসার আবদার। আর কাছে আসার আবদার মানেই sex । কিন্তু আপনি গরমে ক্লান্ত। গরমে যৌনতার ইচ্ছে থাকলেও অনেকেই হয়তো প্রকাশ করেন না।কিন্তু ডাক্তারদের কথায় এই বিষয়টি বেশিরভাগ ক্ষেত্রেই মানসিক।বরং, এই গরমকালে নিয়মিত যৌনতায় লিপ্ত হলে শরীর থাকবে সতেজ এবং ফিট।গরম কালে নিয়মিত যৌনতার আনন্দ কি ভাবে বজায় রাখবেন?এর উপায়ও আছে এই গরমেও করুন চুটিয়ে সেক্স। শরীরে চরম উত্তেজনা পেতে মেনে চলুন কিছু টিপস–

১)দুজনে একসঙ্গে বাথটবে নিজেদের শরীর ভাসিয়ে নিন। বাথটাবের ঠান্ডা জলে শরীরে যৌনতার ইচ্ছা জাগবে। সঙ্গে রাখতে পারেন একটু ওয়াইন। শারীরিক মিলনের ইচ্ছা বেশ জাগ্রত হবে। শরীর ও মন দুটোই সঙ্গীর অনেক কাছে পৌঁছবে।

আরও পড়ুন :  Jamai Sasthi : জামাইষষ্ঠীর প্রচলন হল কীভাবে জানেন কি? জামাইষষ্ঠীর ইতিকথা জানুন

২)যৌন মিলনের আনন্দকে একটু বাড়িয়ে তুলতে ফোরপ্লের জন্য বরফ রাখুন। বরফ নিয়ে আলতো করে পার্টনারের শরীরে ছোঁয়ান। ভালোবাসার বাঁধ ভাঙতে সময় লাগবে না।

৩)রাতে শোয়ার আগে ভালো করে স্নান করে নিন।তবে ভালোবাসার মানুষটির সাথে একসঙ্গেও স্নান করতে পারেন।

৪)রাতে ডিনার করুন হালকা,বেশি মশলাযুক্ত খাওয়ার খাবেন না। শোয়ার আগে ঠান্ডা শরবত পান করুন। এসি-র মাত্রা রাখুন হালকা আর ফ্যান ঘুরুক জোরে। যাতে শীতল হাওয়া গোটা ঘরে ছড়িয়ে পড়ে। তারপর ধীরে ধীরে শুরু হোক মিলন। উন্মুক্ত শরীরে প্রিয়জনকে জড়িয়ে ধরে ঘুম মাস্ট।

৫)বাড়িতে সুইমিং পুল থাকলে সেখানে গিয়ে দুজনে একসঙ্গে নেমে পড়ুন। গরমে শরীরের উপর ঠান্ডা জল কার না ভাল লাগে, আর সঙ্গে ভালোবাসার মানুষের শরীরের স্পর্শ এর পর যা হবে সেটা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button