বিনোদন

ঋদ্ধিমান নিজের ভুল বুঝতে পেরে খড়িকে জাপটে জড়িয়ে ধরে I Love you বললেন ,এই ভিডিও ক্লিপ ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বহু ধারাবাহিকের বিভিন্ন এপিসোডের ভিডিও ক্লিপ ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া ধারাবাহিক সংক্রান্ত একটি ভিডিও।গাঁটছড়া ধারাবাহিক বর্তমানের সমস্ত ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক।স্টার জলসার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া”।

প্রথম থেকেই এই ধারাবাহিকে সোলাঙ্কি এবং গৌরবের দুর্দান্ত অভিনয় মন কেড়েছে দর্শকের। পাশাপাশি টিআরপির তালিকায় একনাগাড়ে প্রথম স্থান দখল করেছিল এই ধারাবাহিক। গত সপ্তাহের টিআরপি রেটিং তালিকাতেও শীর্ষস্থানে ছিল গাঁটছড়া।গাঁটছড়া ধারাবাহিক একের পর এক টুইস্ট আসছে। এর ফলে এই ধারাবাহিক এখন দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

ধারাবাহিকের আগামী পর্বের একটি ভিডিও ক্লিপ ইতিমধ্যেই সামনে এসেছে। প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে যে অবশেষে আসল দোষীকে ঋদ্ধিমানের হাতে তুলে দিল খড়ি।ইতিমধ্যেই আমরা দেখেছি যে শিব রাত্রির ব্রত করতে গিয়ে খড়ি প্রমাণ করে দিয়েছে যে খড়ি নির্দোষ। খড়ি কোনো অপরাধ করেনি আসল অপরাধ করেছে রাহুল। তার দিদিকে ভুলভাল বুঝিয়েছে এবং তার দিদিকে নিয়েই বিয়ের আসর থেকে পালিয়েছে।

আরও পড়ুন :  ইউটিউবে ‘নাচ মেরি রানি’-র প্রায় সাড়ে চার কোটি দর্শক, উচ্ছ্বসিত নোরা ফতেহি

আসল সত্যিটা জেনে হতবাগ হয়ে গিয়েছে ঋদ্ধি, অনেক অপবাদ দিয়েছে খড়িকে। এবার অনুতপ্ত হবার পালা। তাই আমরা এরপরে দেখতে পারবো যে ঋদ্ধিমান নিজের ভুল বুঝতে পারবে।হাত জোড় করে খড়িকে বলবে এতদিন ধরে সে ভুল বুঝে এসেছে খড়ি কোনো অন্যায় করেনি। আসল অপরাধীকে শান্তি দেবে ঋদ্ধিমান এবং খড়িকেও তার স্ত্রীর মর্যাদা দেবে।

আরও পড়ুন :  Aashram 3 actress Tridha Choudhury: সুইমিংপুলে সুতোর বিকিনি পরে আশ্রম সিরিজের 'ববিতা বৌদি'-র হট ছবি ভাইরাল

এই ভিডিওটি Star Update BD ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় এই ভিডিওটি জায়গা করে নিয়েছে।

এই ভিডিওটি বহু মানুষ দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষ লাইক করেছেন এবং কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে আবার অনেক মানুষ শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।আগামী দিনে এই ধারাবাহিকে কি হতে চলেছে সেটাই দেখার অপেক্ষায় প্রত্যেক দর্শক।

Related Articles

Back to top button