মুম্বইয়ে বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে শাহরুখ, সলমনের সঙ্গে ইফতার সারলেন ঋতাভরী,আর কে কে ছিলেন?দেখুন ভাইরাল ভিডিও

Ritavhari with Shah Rukh and Salman at Baba Siddiqui's Iftar Party in Mumbai

মুম্বইয়ের তাজ ল্যান্ড এন্ডসে বাবা সিদ্দিকি আয়োজিত ইফতার পার্টিতে চাঁদের হাট বসেছিল।আসরের মধ্যমণি ছিলেন বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সলমন খান।এই পার্টিতেই তাঁর ও শাহরুখের দূরত্ব ঘুচেছিল।এই দুই সুপারস্টার খান যেখানেই একসঙ্গে যান না কেন, তাঁদের উপস্থিতিতে জমে ওঠে আসর। এবারেও তার অন্যথা হল না।মুম্বইয়ের এই হাই প্রোফাইল ইফতার পার্টিতে আমন্ত্রিত ছিলেন বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।শাহরুখ-সলমনের সঙ্গে একই টেবিলে বসে ইফতার সারলেন ঋতাভরী চক্রবর্তী।

Advertisement

Ritavhari
বিগত ২ বছর ধরে করোনার জেরে বাবা সিদ্দিকির ইফতার পার্টি বন্ধ ছিল।তবে এবার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই মুম্বইয়ের প্রভাবশালী নেতা রমজান মাস চলাকালীন জাঁকজমক ইফতার পার্টির আয়োজন করে ফেললেন।

Salman at Baba Siddiqui's Iftar Party in Mumbai

শাহরুখ খান, সলমন খান, সঞ্জয় দত্ত, মিকা সিং সায়ানি গুপ্তা, শিল্পা শেট্টি, শেহেনাজ গিল, জাকি ভাগনানি, রেশমি দেশাই, তামান্না ভাটিয়া সহ আরও একাধিক তারকা বাবা সিদ্দিকির পার্টিতে ছিলেন।

Shah Rukh and Salman at Baba Siddiqui's Iftar Party in Mumbai
শাহরুখ, সলমন ও সঞ্জুবাবাকে দেখা গেল কালো রঙের পোশাকে।হাসিমুখে সকলেই পোজ দিলেন ক্যামেরার সামনে।এই পার্টিতে বাঙালি সাজে উপস্থিত ছিলেন ঋতাভরী চক্রবর্তী। নীল রঙের ডিজাইনার সালোয়ারে সেজেছিলেন অভিনেত্রী। জমকালো এই পার্টিতে ঋতাভরী ছবি তুললেন তামান্না ভাটিয়া, সায়নী গুপ্তাদের সঙ্গে।একই টেবিলে সুপারস্টারদের সঙ্গে ইফতার করে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ঋতাভরী।এই বাঙালি অভিনেত্রী আসরের বিভিন্ন মুহূর্তের ছবি ও একটি ভিডিও তাঁর ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করেন।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles