টেকনোলজি

Royal enfield Price : ৩ লক্ষ টাকার বুলেট পেতে পারেন মাত্র ১৮ হাজার টাকায়, কীভাবে পাবেন জানুন বিস্তারিত

Royal enfield price: এই মুহূর্তে ভারতীয় বাজারে গাড়ির দাম অত্যন্ত দ্রুতগতিতে বাড়তে শুরু করেছে।এই অবস্থায় যারা কম দামের গাড়ি কিনতে পছন্দ করেন, তাদের জন্য গাড়ি অথবা বাইক কেনা খুবই সমস্যার ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।বাইক কেনার বাজেট কম! এদিকে বাইক কেনারও প্রয়োজন রয়েছে। তাহলে আপনি সেকেন্ড হ্যান্ড বাইক কেনার কথা ভাবতে পারেন।এই সমস্ত গ্রাহকদের জন্য এখন ভাল অপশন হয়ে দাঁড়িয়েছে ব্যবহৃত গাড়ি কেনা। এই ধরনের গাড়ি আপনি খুব কম দামের মধ্যেই কিনতে পারেন এবং এইসব গাড়ির অবস্থাও বেশ ভালো থাকে।

আজকাল ব্যবহৃত বাইকগুলিতেও ওয়ারেন্টি পাওয়া যায় এবং এই বাইকগুলি বিশ্বস্ত বিক্রেতাদের মাধ্যমে আপনার কাছে বিক্রি করা হচ্ছে। এই পরিস্থিতিতে গ্রাহকরা ভাল চুক্তি পেতে পারেন।তবে সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে গিয়ে প্রতারিত হওয়ার ঝুঁকিও থাকে। তবে সেটা সব ক্ষেত্রে নয়।আজ আমরা এমন একটি বাইকের কথা বলব যে বাইকের দাম খুব কম।আপনি যদি রয়েল এনফিল্ড বাইক বেশ পছন্দ করেন, তাহলে আপনাদের জন্য নিয়ে আসা হয়েছে একটি দারুন অফার।

আরও পড়ুন :  ২১২ কিমি/ঘন্টা গতি তুলে Royal Enfield এর এই মডেল গড়ে তুললো রেকর্ড!

 

এই অফারে আপনারা অনেকটাই সস্তায় কিনতে পারেন একটি বুলেট বাইক। তাও আবার অনেকটাই ভালো অবস্থায়।আপনাদের জানিয়ে রাখি এই মুহূর্তে বুলেট বাইকের ওপরে এমন একটি অফার চলছে, যেটা আপনি শুনলেই একেবারে চমকে যাবেন।কারন আপনারা সকলেই জানেন একটি বুলেট ৩৫০ বাইকের দাম প্রায় ২ কি ৩ লাখ টাকা হয়ে থাকে ( royal enfield price ) ।সেখানে আপনারা এক বছর পুরোনো একটি বুলেট ৩৫০ কিনে ফেলতে পারবেন মাত্র ১৮,৫৫৬ টাকায় ( royal enfield price ) ।

এই বুলেট বাইকটি অনেকটাই কম চালানো হয়েছে এবং অন্যান্য বাইকের থেকে এটি অনেকটাই ভালো অবস্থায় আছে।সস্তায় এর থেকে ভালো বুলেট বাইক কেনার সুযোগ আর আসবে না।কম দামে এই বুলেট বাইকটি কেনার দারুন এই সুযোগ কাজে লাগাতে পারেন আপনি।চলুন দেখে নেওয়া যাক বুলেট বাইকের এই বিশেষ অফার সম্পর্কে।

একটি বাইক কেনা বেচার কোম্পানি carandbike.com পোর্টালে এই বাইক এই মুহুর্তে লিস্ট করে দেওয়া হয়েছে। এই বাইকে আপনাদের জন্য ৩৫০ abs ইঞ্জিন আছে।এই বাইকটি মাত্র ১৭,০০০ কিলোমিটার চালানো হয়েছে।এই বাইকটি এর আগেও ৩ জনকে বিক্রি করা হয়েছে বলে জানানো হয়েছে। আপনিও যদি এই বাইকটি কিনতে চান, ( royal enfield price )  তাহলে খুব সহজেই সেই নির্দিষ্ট ওয়েবসাইট থেকে এই বাইক কিনতে পারবেন।তাহলে আর দেরি না করে এক্ষুনি কিনে ফেলুন এই বুলেট বাইকটি( royal enfield price ) ।

Related Articles

Back to top button