Advertisement
বিনোদন

Santushti full web series: আয়েশার কাপুরের ঘাম ঝরানো নতুন ওয়েব সিরিজ রিলিজ হয়েছে, অবশ্যই একা দেখবেন

একদিক থেকে যেমন কাজের ক্ষেত্রে বাড়ানো হয়েছে ডিজিটাল মাধ্যমের ব্যবহার।তেমনি অন্যদিকে মানুষ এখন ঘরে বসে ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে বিনোদনমূলক বিভিন্ন বিষয় উপভোগ করে থাকেন।

Santushti full web series: সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছুই বদলে গিয়েছে।বর্তমানে বিনোদন দুনিয়ায় নিজের জায়গা বেশ পোক্ত করে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্মগুলি।মূলত অতিমারির সময় থেকে মানুষ ডিজিটাল মাধ্যমের ব্যবহার বাড়িয়েছে। একদিক থেকে যেমন কাজের ক্ষেত্রে বাড়ানো হয়েছে ডিজিটাল মাধ্যমের ব্যবহার।তেমনি অন্যদিকে মানুষ এখন ঘরে বসে ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে বিনোদনমূলক বিভিন্ন বিষয় উপভোগ করে থাকেন।

Advertisement

অতিমারীর সময় কয়েক মাস বন্ধ ছিল বিভিন্ন প্রেক্ষাগৃহ বা সিনেমা হল। যার ফলে ঘরে বসেই সকলকে বিনোদনের মজা উপভোগ করতে হত। আগে ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষ নানা বিনোদনমূলক কাহিনী দেখলেও অতিমারির পর থেকে তা কয়েক গুণ বেড়ে গিয়েছে।লকডাউনের সময় থেকে মূলত বাড়তে থাকে ওটিটিগুলির রমরমা।কোন কোন ওয়েব সিরিজ তো আবার জনপ্রিয়তার দিক থেকে মাত করে বিগ বাজেটের বলিউড সিনেমাকেও।

Advertisement

ওটিটি এমন একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম যেখানে রোমান্টিক ড্রামা থেকে শুরু করে কিলার কনফেশন, অ্যাডাল্ট সমস্ত ধরনের ওয়েব সিরিজ রিলিজ হয়। কিছু ওয়েব সিরিজে এমন অন্তরঙ্গ দৃশ্য দেখানো হয়, যা পরিবারের সকলের সঙ্গে বসে দেখার মত নয়। আবার কিছু ওয়েব সিরিজ প্রথম থেকে শেষ পর্যন্ত চরম সাসপেন্সে দর্শকদের মাতিয়ে রাখে।ওয়েব সিরিজগুলির দৌলতে বিভিন্ন ওটিটি প্লাটফর্মগুলির আবির্ভাব হয়েছে। ওয়েব সিরিজগুলির মধ্যে বিশেষ করে অ্যাডাল্ট সিরিজগুলি দর্শকেরা বেশি পছন্দ করে।

আরও পড়ুন :  ছবিতে যেরকম চরিত্রেই দেখা যাক না কেন, বাস্তবে তিনি খানিক গম্ভীর, দেখুন সেই ভাইরাল ভিডিও
Advertisement

বিভিন্ন ওটিটি প্লাটফর্ম যেমন উল্লু, নেটফ্লিক্স, হইচই,প্রাইম শর্টস প্রভৃতি বেশ জনপ্রিয় হয়েছে অ্যাডাল্ট সিরিজের জন্য।প্রায় প্রতিদিনই এই প্ল্যাটফর্মগুলি থেকে বিভিন্ন সিরিজ রিলিজ করা হয়। সিরিজগুলি বিভিন্ন এপিসোডে ও বিভিন্ন সিজিনে রিলিজ করা হয়। সিরিজগুলি সকলে এতটায় পছন্দ করেন যে সকলে অধীর আগ্রহে অপেক্ষা করেন পরবর্তী পর্বের জন্য।

Advertisement

ওটিটি প্ল্যাটফর্মগুলির মধ্যে প্রাইমশট হলো অন্যতম জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম।এই প্রাইম শট মাধ্যমেরই একটি ওয়েব সিরিজ রীতিমত শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।প্রাইম শটের নতুন ওয়েব সিরিজ “সন্তুষ্টি” (Santushti full web series) রিলিজ করেছে। হট এন্ড বোল্ড সিনে ভরপুর এই ওয়েব সিরিজে একাধিক ঘাম ঝরানো দৃশ্যে অভিনয় করেছেন আয়েশা কাপুর।

এই ওয়েব সিরিজের একটি ট্রেলার প্রকাশ্যে আসতেই রীতিমত শোরগোল ফেলে দিয়েছে। একাধিক যৌন দৃশ্যে পরিপূর্ন এই ওয়েব সিরিজে অভিনেত্রী আয়েশা কাপুর রীতিমত রাজ করেছেন।প্রায় প্রতিটি সিনে রয়েছে অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য।দর্শকদের রাতের ঘুম কাড়তে পারে এই ওয়েব সিরিজটি (Santushti full web series)।

এক অতিসাধারণ ছেলের গল্প নিয়ে আবর্তিত হয়েছে এই সিরিজের প্লট। ‘soon to be groom’ এই ছেলেটি তার নতুন বউকে শারীরিকভাবে সম্পূর্ণরূপে সন্তুষ্ট করতে চায়। (Santushti full web series) আর সেই কারণেই বিবাহ পূর্ববর্তী সময়ে সে একটি অন্য মেয়ের সাথে সম্পর্ক তৈরি করে নিতে চায়। সেই সূত্র ধরেই,অনলাইন মাধ্যমে তার আলাপ হয় একটি মেয়ের সাথে এবং সে মেয়েটিকে তার সমস্ত ইচ্ছে সম্পর্কে খুলে বলে।

মেয়েটি এই প্রস্তাবে রাজি হবে কি? সেই উত্তর পেতে আপনাকে অবশ্যই চোখ রাখতে হবে প্রাইম শট অ্যাপে।২ টি এপিসোড সম্মন্বিত এই সিরিজটি দেখে আপনারা নিরাশ হবেন না। (Santushti full web series) তবে আর দেরি না করে এখনই প্রাইমশট সাবক্রিপশন নিয়ে নিন।আর উপভোগ করুন এই হট ওয়েব সিরিজ।আপনি যদি এই হট ওয়েব সিরিজটি না দেখেন তাহলে অনেক কিছুই মিস করে যাবেন।

Related Articles

Back to top button