Advertisement
বিনোদনভাইরাল

Saree wrapped in a Beautiful look: শরীরে শাড়ি জড়িয়ে সাহসী লুকে এই সুন্দরীরা নেটিজেনদের রাতের ঘুম উড়ান! এই সুন্দরী নায়িকাদের ছবি দেখে নিন

রুপোলি পর্দার তারকাদের এই ভিন্ন ভিন্ন হট শাড়ি লুক নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন।সম্প্রতি এমন কয়েকজন বলিউড অভিনেত্রীদের ছবি ভাইরাল হয়েছে, যা রীতিমতো পারদ চড়িয়েছে নেটদুনিয়ার।

Saree wrapped in a Beautiful look: সিনেমার পর্দা হোক বা বাস্তবের মাটি টলিউড থেকে বলিউড ডিভারা সব সময়ই সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন।কারণে অকারণে নিজেদের উপর মিডিয়ার আলো টিকিয়ে রাখতে পছন্দ করেন তারা।তবে শুধু স্বল্প পোশাকে বা সাহসী ড্রেসেই তারকারা রিল বা রিয়েল লাইফে বাজিমাত করেন এমনটা কিন্তু মোটেই নয়। গ্ল্যামার দুনিয়ার তারকাদের শাড়ি ম্যাজিকেও মজে দর্শক মন।

Advertisement

শাড়িতেই নারী! আর সেই শাড়ি পরার কায়দারও কিন্তু বেশ কিছু রকম ফের রয়েছে। ভিন্ন স্টাইলে শাড়ি পরে গ্ল্যাম ডিভারা সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ান।আজকাল অবশ্য তারকাদের ফ্যাশন স্টেটমেন্ট অনেকটা বদলে গিয়েছে। (Saree wrapped in a Beautiful look) শাড়ির সঙ্গে ব্লাউজ পরতে হবে এই বাধ্যবাধকতাটা বোধয় আজ আর নেই।রিল ও রিয়েল লাইফে শাড়িতে মোহময়ী রুপোলি দুনিয়ার গ্ল্যাম ডিভারা।

Advertisement

রুপোলি পর্দার তারকাদের এই ভিন্ন ভিন্ন হট শাড়ি লুক নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন।সম্প্রতি এমন কয়েকজন বলিউড অভিনেত্রীদের ছবি ভাইরাল হয়েছে, যা রীতিমতো পারদ চড়িয়েছে নেটদুনিয়ার। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ কিছু বলি ডিভার শাড়ি লুক ভাইরাল হয়েছে, যা রীতিমতো বোল্ড। আর সেই সমস্ত অভিনেত্রীদের শাড়ি লুক (Saree wrapped in a Beautiful look)  ভাইরাল হওয়া মাত্রই উষ্ণতা ছড়িয়েছে নেটিজেনদের মাঝে।এই হট অভিনেত্রী কারা দেখে নিন-

আরও পড়ুন :  ঢাকের তালে ব্যাপক নাচ দাদা সৌরভ গাঙ্গুলীর, ভাইরাল সেই পুরানো ভিডিও
Advertisement

১) ত্রিধা চৌধুরী (Tridha choudhury) :-

tridha choudhury

Advertisement

‘আশ্রম’ ওয়েব সিরিজ এর ববিতাকে চেনেন না এমন দর্শক হয়ত খুঁজে পাওয়া মুশকিল। গোটা ওয়েব সিরিজে দর্শকদের সামনে শাড়ি লুকেই দেখা দিয়েছিলেন এই অভিনেত্রী। পর্দায় শাড়ি লুকেও যে তিনি যথেষ্ট বোল্ড ছিলেন, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে যে কোন ধরনের আউটফিটেই বোল্ড ত্রিধা। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার ঝলক মিলবে। তবে ‘আশ্রম ওয়েব সিরিজে তার লুক এখনো নেটমাধ্যমের পাতায় ভাইরাল রয়েছে। আর সেই সূত্র ধরেই ত্রিধা চৌধুরী এই মুহূর্তে চর্চায় রয়েছে।

২)রসিকা দুগ্গল (Rasika Dugal):-

Rasika Dugal

 

হট শাড়ি লুক তালিকার অন্যতম নাম রসিকা দুগল। তিনি ‘আউট অফ লাভ’ ও ‘মির্জাপুর’এ রীতিমতো বোল্ড অবতারেই দেখা দিয়েছেন। বেশিরভাগ দৃশ্যই তাকে শাড়ি পরে থাকতে দেখা গিয়েছিল। শাড়িতে তিনি যে যথেষ্ট সাহসী লুক ক্যারি করেছিলেন, তা আলাদাভাবে আর বলার প্রয়োজন নেই। সম্প্রতি রসিকা নিজের সেই লুকের জন্যই চর্চায়।

৩)কিয়ারা আডবাণী (Kiara Advani) :-

Kiara Advani

‘লাস্ট স্টোরিজ’এ কিয়ারা আডবাণীর বোল্ড অভিনয় রীতিমতো সকলের নজর কেড়েছিল। সেখানে শাড়ি পরেই দেখা মিলেছিল অভিনেত্রী। ‘লাস্ট স্টোরিজ’ এর বেশিরভাগ দৃশ্যেই সাহসী অভিনয় করেছিলেন অভিনেত্রী। সম্প্রতি এই অভিনেত্রীর শাড়ি লুক রীতিমতো সকলের নজর কেড়েছে। যা এখনো নেটদুনিয়ায় ভাইরাল রয়েছে। এই মুহূর্তে সেই সূত্র ধরেই অভিনেত্রী চর্চায়।

৪)ফ্লোরা সৈনী (Flora Saini):-

Flora Saini

‘সিটি অফ ড্রিম ২’ ও ‘গান্দি বাত’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেত্রী হলেন ফ্লোরা। এই ওয়েব সিরিজগুলির বেশিরভাগ দৃশ্যেই তার বোল্ড অবতারের দেখা মিলেছে।তিনি বেশিরভাগ দৃশ্যেই শাড়ি লুকে দেখা দিয়েছিলেন। এই মুহূর্তে নিজের সেই বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় ফ্লোরা। সোশ্যাল মিডিয়ার পাতায় বর্তমান প্রজন্মের মাঝেও তিনি একজন সাহসী অভিনেত্রী হিসেবেই খ্যাত রয়েছেন।

৫)স্নেহা পল (Sneha Paul):-

sneha paul

এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্যতম এক বোল্ড অভিনেত্রী হলেন স্নেহা পল। তিনি তার অভিনীত বেশিরভাগ দৃশ্যেই সাহসী অবতারে ধরা দিয়েছেন। ‘চরম সুখ চল হাউজ’, ‘চরম সুখ চল হাউজ ২’, ‘লাল লিফাফা’র মতো একাধিক বোল্ড ওয়েব সিরিজে শাড়ি লুকে বোল্ড অবতারেই দেখা মিলেছে তার। এই মুহূর্তে তিনি নিজের সেই লুকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

Related Articles

Back to top button