বিনোদন

সােমবার বাবা হলেন বিরাট কোহলি, Virushka-র নতুন ইনিংস শুরু

নিউজ ডেস্কঃ সােমবার ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন বিরাট কোহলি অনুষ্কা শর্মা। বাবা হওয়ার আনন্দ সােশ্যাল মিডিয়ায় সুখবর জানাতে বেশি সময় নিলেন না ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি।একইসঙ্গে ‘বিরুষ্কা’র শুরু হল নতুন ইনিংস। এদিন নিজের সােশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বাবা হওয়ার সুখবর জানান বিরাট কোহলি।

Saturday's father is Virat Kohli, Virushka's new innings begins

এদিন নিজের সােশ্যাল মিডিয়ায় বিরাট কোহলি লেখেন,বিকেলে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়েছে। সকলের সঙ্গে এই সুখবর ভাগ করে নিতে পেরে তিনি আনন্দিত। একই সঙ্গে যারা যারা তাদের আশীর্বাদ করেছেন এবং শুভকামনা জানিয়েছেন প্রত্যেককে ধন্যবাদ জানান বিরাট কোহলি।

আরও পড়ুন :  কমেডি ক্যুইন ভারতী সিং শিখ ধর্মকে চরম অপমান করায় বিতর্কের মুখে ক্ষমা চাইতে বাধ্য হলেন

এই খবর সামনে আসতেই একে একে বিরাট এবং অনুষ্কাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন তাদের অনুগামীরা, একই সঙ্গে কর্মক্ষেত্রে তাদের বন্ধুরাও।প্রথম সন্তানের জন্মানোর সময় স্ত্রীর পাশে থাকতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসেন বিরাট কোহলি।

সম্প্রতি পন্ডিত জগন্নাথ গুরুজি নামের এক প্রখ্যাত জ্যোতিষী দাবি করেছিলেন যে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা কন্যা সন্তানের জন্ম দেবেন। সেই বিখ্যাত জ্যোতিষীর ভবিষ্যৎবাণী হুবহু মিলে গেল। অস্ট্রেলিয়ায় প্রথম টেস্ট খেলার পরেই দেশে ফিরে আসেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

এই সিদ্ধান্ত নিয়ে প্রাথমিক পর্যায়ে বিতর্কের সৃষ্টি হয়। তবে আপাতত বিতর্কের রেশ মাত্র নেই। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার কন্যা সন্তান হওয়ার খবরে এখন গােটা দেশ মেতেছে। মা এবং মেয়ের সুস্থতা কামনা করছেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button