বিনোদন

অজয় দেবগনের সাথে মিলে কি এমন ভুল কাজ করে বসলেন শাহরুখ? যে হতে পারেন অ‍্যারেস্ট ও যেতে পারেন জেলে!

বলিউড দুনিয়ার জনপ্রিয় তারকাদের মধ‍্যে অন‍্যতম হলেন শাহরুখ খান।তিনি তার অভিনয়ের জন্য নাম করেছেন এমনটা কিন্তু নয়।শুরুতে তিনি খুবই সাধারণ একজন অভিনেতা হিসেবে কেরিয়ার জীবন শুরু করেছিলেন।এরপর তার সিরিয়াল হিট হবার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।এরপর একের পর এক সিনেমায় অভিনয় করার জন্যে ডাক যেমন পরেছে তেমনি অসাধারন অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।তার সবচেয়ে বেশি জনপ্রিয় সিনেমা হলো, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে।’এই সিনেমায় তিনি শুধুমাত্র অভিনয় না স্টাইলের জন্যেও জনপ্রিয়তা অর্জন করেছেন।

আরও পড়ুন :  শ্রীলঙ্কার কঠিন সময়ে সকলকে শ্রীলঙ্কার পাশে দাঁড়ানোর কাতর আবেদন করলেন জ্যাকলিন

তবে এত বড় ও নামীদামি অভিনেতা হওয়া সত‍্যেও যে কোনো মুহূর্তে শাহরুখ খানকে পুলিশ অ‍্যারেস্ট করতে পারে শুধু তাই নয় আরেক অভিনেতা অজয় দেবগনও অ‍্যারেস্ট হতে পারেন।জানা গিয়েছে তারা দুজন মিলে এমন একটি কাজ করেছেন যা একেবারেই গর্হিত।

বলিউডের জনপ্রিয় অভিনেতাদর মধ‍্যে অন‍্যতম অজয় দেবগন।তার অভিনয় দর্শক মহলে বেশ জনপ্রিয়।তাই তার সিনেমার জনপ্রিয়তার পাশাপাশি বেশ জনপ্রিয়তা আছে।মানুষ তাকে বেশ সম্মানও করে থাকেন। এমতাবস্থায় কি এমন হলো যে পুলিশ তাদের অ‍্যারেস্ট করতে চাইছেন।জানা যাচ্ছে যে তাদের নামে কিছু মামলাও দায়ের হতে পারে।এপ্রসঙ্গে জানা গিয়েছে যে তারা দুজনে মিলে পানমশলার বিজ্ঞাপন করেছেন।আর তাতেই হতে পারে মামলা হতে পারে জেল।এটাই তাদের অ‍্যারেস্ট হবার মূল কারন।

আরও পড়ুন :  Priyanka Chopra: কি হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ! আতঙ্ক ছড়ালো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ছবি দেখে।

Related Articles

Back to top button