নায়ক শাকিব খানের সঙ্গে পূজা চেরীর বিয়ের গুঞ্জনে পূজা চেরী কি বললেন !

"শুধু তাই নয় শাকিব খানেকে বিয়ে করার জন্য পূজা তার ধর্মও ত্যাগ করেছেন" কি আসল ঘটনা!

Shakib Khan And Puja Cherry News : ঢালিউডের জনপ্রিয় সুপারস্টার হলেন শাকিব খান। শাকিব খানকে নিয়ে বিতর্ক যেন কমারই নাম নিচ্ছে না। অপু বিশ্বাস, শবনম বুবলীর পর সম্প্রতি আরও এক নায়িকার নাম জড়িয়েছে। তিনি হলেন বাংলাদেশের উঠতি নায়িকা পূজা চেরি।সোশ্যাল মিডিয়াতে অনেক দিন ধরেই সুপারস্টার শাকিব খান ও পূজা চেরীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। এবার মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাকিব-পূজা নাকি বিয়ে করে ফেলেছেন।

শুধু তাই নয় শাকিব খানেকে বিয়ে করার জন্য পূজা তার ধর্মও ত্যাগ করেছেন।গত ২২ সেপ্টেম্বর পূজা মুসলিম ধর্মেই নাকি শাকিবকে বিয়ে করেছেন। মঙ্গলবার ১১ অক্টোবর দুপুরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জোর আলোচনা চলছে।যদিও শাকিব খান এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

Advertisement

তবে পূজা চেরী বিরক্ত হয়ে এই বিষয় নিয়ে মুখ খোলেন। তিনি জানালেন এসবের কোনো কিছুই সত্য নয়। বরং এই গুঞ্জনে তিনি বিরক্ত হয়েছেন। তিনি জানান কদিন ধরে খেয়াল করছি শাকিব খানের সাথে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। শুরুতে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ শাকিব খানের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই, যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।

কিন্তু এখন মুখ খুলতে বাধ্য হচ্ছি। কারন আমাকে যারা ভালোবাসেন তাদের মনে কোনো নেতিবাচক ধারণার তৈরি হোক এটা আমি কোনো ভাবেই চাইনা। এই বিষয়টি নিয়ে আমি ভীষণ বিরক্ত বোধ করছি। কোনো রকম সত্য-মিথ্যা যাচাই না করেই আমার নাম জড়িয়ে মিথ্যে গুঞ্জন রটাচ্ছে। পূজা চেরী বলেন যারা এসব বলছেন তারা আগে প্রমাণ দিক। প্রমাণ ছাড়া কেন এসব কথা বলছে? আমি নিজেও বুঝতে পারছি না কেন এসব কথা আসছে।

বর্তমানে আমি কাজের মধ্যে ডুবে থাকতে চাই। এখন শুটিংয়ে আছি। এখন আমি কাজ ছাড়া কিছুই চিন্তা করছি না।অল্পদিনের ক্যারিয়ারে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, আপন করে নিয়েছেন। জীবনের শেষদিন পর্যন্ত আমি এই কাজটাই করে যেতে চাই।তাই আমার মনে হয় এসব বন্ধ হওয়া দরকার। তিনি স্পষ্ট জানিয়েছেন আগামীতে যদি কেউ তার নামে এরকম ভিত্তিহীন খবর ছড়ায়, তাহলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও নায়িকা শবনম বুবলী কদিন আগেই নিজেদের সন্তানকে প্রকাশ্যে নিয়ে আসেন। ফেসবুক পোস্টের মাধ্যমে তারায়া দুজনই বিষয়টি জানান।বুবলী ফেসবুকে পোস্টের মাধ্যমে শাকিবের সঙ্গে বিয়ের তারিখও প্রকাশ্যে আনেন বুবলী জানিয়েছেন ২০১৮ সালের ২০ জুলাই নায়ক শাকিব খানের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবন্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তারা সন্তানের বাবা-মা হন। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

এই রেশ কাটতে না কাটতেই নায়িকা পূজা চেরীকে নিয়ে গুঞ্জন উঠেছে। আগেই গুঞ্জন ছিল শাকিব খানের সঙ্গে পূজা চেরীর প্রেম চলছে। তবে এবার হঠাৎ করেই বিয়ের বিষয়টি প্রকাশ্যে এলো। একাধিক সূত্র মারফত জানা গেছে বুবলীর সঙ্গে যখন শাকিব খানের সম্পর্কের অবনতি হতে থাকে ঠিক সে সময় শাকিব পূজার সঙ্গে ঘনিষ্ঠ হতে থাকেন। ‘গলুই’ ছবির শুটিং করতে গিয়ে তাদের ঘনিষ্ঠতা বাড়ে।

পূজা আমারেকিার ভিসা পাওয়ার পর থেকেই আগুনে যেন ঘি পড়ে।কদিন আগেই পূজা আমেরিকার ভিসা পেয়েছেন। এই ভিসা পাওয়ার ক্ষেত্রে পুরো সহযোগিতা করেছেন শাকিব খান এমন গুঞ্জন উঠেছে।নতুন বেশ কয়েকটি ছবিতে তাদের একসঙ্গে অভিনয়ের কথা রয়েছে। তবে যা কিছু রটে, তার কিছুটা হলেও ঘটে প্রবাদটি অনেকেই বিশ্বাস করতে চাইছেন।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles