নিউজ

ফের অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য ভর্তি করা হল আইসিসিইউ-তে

নিউজ ডেক্স:হাসপাতালে ভর্তি করা হলো রাজ‍্যের প্রাক্তন মূখ‍্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য্যকে।কোলকাতার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হলো তাকে।দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন তিনি যা বুধবার আরো বেশি মাত্রায় হওয়ায় দক্ষিণ কোলকাতার একটি হাসপাতালে ভর্তি করানো হলো তাকে।পরিবারের সূত্রে জানা গিয়েছে দুপুর ২ টা নাগাদ চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এই প্রাক্তন সিপিএম নেতাকে।

আরও পড়ুন :  আক্রান্তের সংখ্যার সঙ্গে বাড়ছে আতঙ্কও,একদিনে নয়া Covid Strain সংক্রমিত আরও ১৩

আপাতত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। হাসপাতালের সূত্রে জানা গিয়েছে বর্তমানে স্থিতিশীল রয়েছেন তিনি।চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি এর পাশাপাশি করা হচ্ছে শারিরীক পরিক্ষা নিরীক্ষাও।হাসপাতাল কতৃপক্ষের সূত্রে খবর তার জন্য গঠন করা হতে পারে একটি মেডিকেল টিমও।

এপ্রসঙ্গে উল্লেখ্য যে গত বছর সেপ্টেম্বর মাসে নিউমোনাইটিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।তখন হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়িতে গেলেও চিকিৎসকদের তত্বাবধানে ছিলেন তিনি।তবে বুধবার সেই সমস্যা আবার বেড়ে গেলে পরিবারের লোকেরা চিকিৎসকদের সাথে পরামর্শ করলে দুপুরে হাসপাতালে ভর্তি করা হয় প্রাক্তন মূখ‍্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য্যকে।

আরও পড়ুন :  কেন্দ্র ও রাজ‍্যের সমস্ত স্বাস্থ্যবিধি মেনে ডিসেম্বর মাসে খুলে দেওয়া হবে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button