ভাইরাল

অবিশ্বাস্য ঘটনা! সাপের প্রতিশোধ?সঙ্গী সাপের হত্যাকারীকে ৭ বার কামডাল এক নাগিনী

snake bites man 7 times revenge sum

নিউজ ডেস্কঃ এ যেন ছবির গল্পের মতো ঘটনা। সঙ্গী সাপের হত্যার প্রতিশোধ নিতে আরেক সাপ একজনকে ৭ বার কামড় দিল। উত্তরপ্রদেশের রামপুর থেকে এমনি এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে।রামপুর জেলার সোয়ার তহসিল এলাকার মির্জাপুর গ্রামের বাসিন্দা এহসান ওরফে বাবলু একটি কৃষি খামারে কাজ করেন। সাত মাস আগে তিনি দুটি সাপের মুখোমুখি হন। এহসান একটি সাপকে লাঠি দিয়ে আঘাত করে হত্যা করে এবং অপর সাপটি পালিয়ে যায়। এরপরেই অপর সাপটি প্রতিশোধ নিতে বারবার আক্রমণ করে ওই যুবককে।

আরও পড়ুন :  রাস্তায় দেখা মিললো এক অভিনব গাড়ির, সম্প্রতি স‍্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিওটি

এহসান ওরফে বাবলুকে সাপটি সাতবার কামড়ালেও প্রতিবারই সে মৃত্যুকে পরাজিত করতে সক্ষম হয়। সাপের এই প্রতিশোধের গল্প শুনে সবাই হতবাক।গোটা এলাকায় এই ঘটনা আলোচনার বিষয়।এহসান খুবই দরিদ্র এবং শ্রমিকের কাজ করে সংসার চালান। ৭ মাস আগে তিনি দুটি সাপ দেখেছিলেন, একজনকে হত্যা করে মাটিতে পুঁতে ফেলেন। এরপর থেকে বহুবার তাকে সাপ কামড়েছে। সুযোগ পেলেই কামড় দিলেও সময়মতো চিকিৎসা পাওয়ায় প্রাণে বেঁচে যেত সে।

সাপের আক্রমণের সময় এহসান নিজেকে বাঁচাতে লাঠিসোঁটা নিয়ে বেশ কয়েকবার পাল্টা আক্রমণ করলেও সাপটি নিজেকে বাঁচাতে সক্ষম হয়। এহসান বলেন মাঠে কাজ করার সময় সে আমাকে কামড় দিয়েছে। আমার চারটি ছোট বাচ্চা আছে এবং এখন আমার কিছু হয়ে গেলে আমার পরিবারের কী হবে তাই খুব ভয়ে আছি। এহসান ভয়ের জেরে এখন ঘরেই থাকে। এ বিষয়ে খামারের মালিক সত্যেন্দ্র বলেন আজ থেকে ৭ মাস আগে এইসানকে সাপ কামড়েছিল। সাপটি কোবরা জাতের। তারপর থেকে সাপ তাকে কামড়ায় এবং তাকে হাসপাতালে যেতে হয়।

Related Articles

Back to top button