Advertisement
বিনোদনভাইরাল

Sofia Ansari Viral dance: উরফি জাভেদকে টেক্কা দিয়ে কোমর নাচিয়েই পুরুষদের রাতের ঘুম কাড়লেন সোফিয়া সুন্দরী

সেলিব্রিটি থেকে শুরু করে আট থেকে আশি, সাধারণ মানুষ সকলেই এই রিল ভিডিওর দুনিয়ায় মেতে উঠেছে।

Sofia Ansari Viral dance: সোশ্যাল মিডিয়ার দৌলতে বর্তমানে প্রতিদিনই ভাইরাল হয় বিভিন্ন ঘটনা। সাধারণ মানুষ হোক বা সেলিব্রেটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ তাদের লুকানো প্রতিভাকে তুলে ধরতে পারছে বিশ্ব দরবারে।সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিংয়ে রয়েছে রিল ভিডিও। ট্রেন্ড গানে রিল ভিডিও বানিয়ে ভাইরাল হচ্ছেন অনেকেই। (Sofia Ansari Viral dance) সেলিব্রিটি থেকে শুরু করে আট থেকে আশি, সাধারণ মানুষ সকলেই এই রিল ভিডিওর দুনিয়ায় মেতে উঠেছে।

Advertisement

 

Advertisement
View this post on Instagram

 

Advertisement

A post shared by SOFIA ANSARI (@sofia9__official)

Advertisement

এই রিল ভিডিও দুনিয়ায় রানী হলেন “সোফিয়া আনসারি” (Sofia Ansari Viral dance)। যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহুবার চর্চা উঠেছে। বলা চলে তিনি এতটাই সাহসিকতা প্রকাশ করেছেন নেট দুনিয়ায় যে তা উরফি জাভেদকেও হার মানিয়ে যায়।সোফিয়া আনসারি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেট নাগরিকদের মাঝে। তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে ব্যক্ত করেছেন।

পাশাপাশি তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী তিনি একাধারে মডেল এবং অভিনেত্রী। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা রীতিমতো চোখে পরার মতো। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন। বেশিরভাগ সময়ই বোল্ড লুকে দেখা মেলে সোফিয়ার। সম্প্রতি আবার নিজের একটি নাচের ভিডিওর সূত্র ধরেই চর্চায় সোফিয়া (Sofia Ansari Viral dance)।

সম্প্রতি সোফিয়া আনসারি নিজের একটি ইনস্টা রিল ভিডিও শেয়ার করেছেন নেটদুনিয়ায়। যেখানে তাকে বলিউডের অন্যতম জনপ্রিয় হিট গান ‘চিকনি চিকনি পাতলি কামার অ্যাসে না হিলা’র তালে নৃত্য (Sofia Ansari Viral dance) পরিবেশন করতে দেখা গিয়েছে।ভিডিওটিতে তাকে দেখা গেছে মারাঠি সাজে সাজতে। মারাঠি স্টাইলে একটি গোলাপি ও সবুজ রঙের কম্বিনেশন শাড়ী পরেছেন, সাথে পরেছেন সবুজ রঙের স্লিভলেস ডীপ নেক কাট ব্লাউজ।

ব্লাউজের ফাঁক দিয়ে তার উন্মুক্ত বক্ষযুগল সুস্পষ্ট।এই ভিডিওটি সম্ভবত নিজের ঘরেই বানিয়েছেন তিনি।এই ভিডিওটি বানানোর সময় সোফিয়া খোলা চুলে, বোল্ড লুক শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। তার চোখে-মুখে ছিল আবেদনের ছোঁয়া, যা রীতিমতো রাতের ঘুম উড়িয়েছে তার (Sofia Ansari Viral dance) একাধিক পুরুষ ভক্তদের।তার হট মুভস্ নেটিজেনদের রাতের ঘুম কেড়েছে।

ভিডিওটি সোফিয়া তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। ভিডিওটিতে ভিউজ সংখ্যা ইতিমধ্যে এক লক্ষ ছাড়িয়েছে। বহু কমেন্টে ভরে গেছে ভিভিওটির কমেন্ট বক্স। বারবার সোশ্যাল মিডিয়ার পাতায় (Sofia Ansari Viral dance) তিনি যে সাহসিকতার পরিচয় দেন, এই ভিডিওটির মাধ্যমেও তা প্রকাশ পেয়েছে। সবমিলিয়ে বলা চলে তিনি এখন সোশ্যাল মিডিয়ার হটকেক।

সোফিয়ার এই সাম্প্রতিক রিল ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মাঝে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ১০ মিলিয়নের কাছাকাছি। তারা রীতিমতো অপেক্ষায় থাকেন সোফিয়ার এক ঝলক দেখার জন্য।এই মুহূর্তে নিজের এই রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের মাঝে চর্চায় (Sofia Ansari Viral dance) উঠে এসেছেন তিনি। নেটজনতার একাংশের মতে বোল্ডনেসের দিক সোফিয়া এবার উরফি জাভেদকেও টেক্কা দিয়েছেন।

Related Articles

Back to top button