Solanki Roy: খোলামেলা পোশাকে আদরের খড়িকে(শোলাঙ্কি) মেনেই নিতে পারছে না তার দর্শকরা? বিকিনি টপে স্পষ্ট শোলাঙ্কির ক্লিভেজ-পেট

Solanki Roy খোলামেলা পোশাকে আদরের খড়িকে(শোলাঙ্কি) মেনেই নিতে পারছে না তার দর্শকরা

নিউজ ডেস্কঃ সোলাঙ্কি রায় ছোট পর্দায় ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকের হাত ধরে দর্শকের মন জয় করে নিয়েছিলেন।কোনও ধারাবাহিক চলাকালীন সেখানে দেখানো চরিত্রটাই যেন দর্শকের মনে একটা ছাপ ফেলে রেখে যায়। কোন অভিনেতা বা অভিনেত্রীকে তাঁর নিজের নামের থেকে সেই মেগার যে চরিত্র সেই নামেই চেনে দর্শক।তাদের প্রিয় সেই অভিনেতা বা অভিনেত্রীকে একটু অন্য সাজে দেখলে তা তারা সহজে মেনে নিতে পারে না। এবার টলিউডের জনপ্রিয় নায়িকা শোলাঙ্কি রায়ের সাথে এমনটাই হল।

Advertisement

শোলাঙ্কি সোশ্যাল মিডিয়ায় নিজের এক ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে দেখা গেল অল ব্ল্যাক লুকে। কালো রঙের ডিপ ভি নেক টপে স্পষ্ট অভিনেত্রীর বুকের খাঁজ, সাথে লেদার প্যান্ট আর জ্যাকেট। সোশ্যাল মিডিয়ায় শোলাঙ্কির এই ছবি নিয়ে রীতিমত শোরগোল পরে গিয়েছে।শোলাঙ্কির এই সাজ নিয়েই আপত্তি তুলতে দেখা গেল নেটপাড়ার একটা বড় অংশকে। কেউ কেউ লিখলেন, ‘খড়ি তোমাকে এভাবে দেখব ভাবতে পারিনি। আবার কেউ লিখেছেন ‘আপনি আমার পছন্দের এক মিষ্টি নায়িকা এরকম পোশাক আপনার লুকসের সাথে ম্যাচ করে না…প্লিজ’। কেউ বলেছেন দিদি তোমাকে বাঙালি পোশাকেই মানায়। এভাবে খড়িকে পছন্দ না দর্শকদের।

cmnt solanki 1647139821562

বর্তমানে স্টার জলসায় তাঁর ধারাবাহিক ‘গাঁটছড়া’ মারাত্মক জনপ্রিয়তা পেয়েছে।খড়ি আর ঋদ্ধিমান জুটি মন ছুঁয়েছে সবার। ২০১৪ সালে ‘কথা দিলাম’ ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করেন। ইচ্ছে নদী’তে তাঁর আর বিক্রমের জুটিও সকলের খুব পছন্দের ছিল। তাঁর অভিনীত প্রথমা কাদম্বিনী’ও খুব জনপ্রিয় ছিল। ছোট পরদার পাশাপাশি ধানবাদ ব্লুজ’, ‘পাপ’, ‘মন্টু পাইলট’-এর মতো ওয়েব সিরিজে দেখা মিলেছে শোলাঙ্কির। ছোট পর্দার গণ্ডি পেড়িয়ে বড় পর্দার দর্শকেরও প্রশংসা কুড়িয়েছেন সকলের প্রিয় সোলাঙ্কি রায়।যিশু সেনগুপ্তর সাথে বাবা বেবি ও’ সিনেমায় তার অভিনয় বাংলার সিনেপ্রেমীদের মন ছুঁয়ে গেছে।

Advertisement

Sunita Mallick

আমি সুনিতা মল্লিক গত কয়েক বছর ধরে আমি সকালের বার্তা নিউজ পোর্টালের সাথে যুক্ত আছি যেখানে আপনাদের জন্য ভাইরাল নিউজ ও ইন্টারটেনমেন্ট নিউজ আমি লেখালেখি করে থাকি, আশা করি আমার লেখাগুলো আপনাদের ভাল লেগে থাকবে। ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles