বিনোদন

Solanki Roy khori viral Picture: ছোটপর্দার সবার প্রিয় “খড়ি” অভিনেত্রী সোলাঙ্কি রায় ব্লাউজ ছাড়া ছবি পোস্ট করে কটাক্ষের শিকার

Solanki Roy khori viral Picture: ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় এক অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। স্টার জলসার ‘ইচ্ছেনদী’ সিরিয়াল দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ এই অভিনেত্রীর। সিরিয়ালে সোলাঙ্কির বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা বিক্রম চ্যাটার্জী।ছোট পর্দায় ইচ্ছেনদী ধারাবাহিকের হাত ধরেই দর্শকের মনে স্থায়ী আসন লাভ করেছিল টলিপাড়ার (Tollywood) এই নায়িকা।

তারপর বিভিন্ন ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ধীরে ধীরে টলিপাড়ায় পায়ের তলার মাটি শক্ত করেন সোলাঙ্কি। কোনও ধারাবাহিকে মুখ্য চরিত্রে তো আবার কোনও ধারাবাহিকে ক্যামিও চরিত্রে ছোট পর্দার দর্শকের মন জয় করেছেন সোলাঙ্কি রায়।তবে এখন কিন্তু এই অভিনেত্রীকে শুধুমাত্র ছোটপর্দার অভিনেত্রী বলা চলে না।কারন ছোটপর্দার গণ্ডি পেড়িয়ে বড় পর্দাতেও দর্শকের প্রশংসা কুড়িয়েছেন সকলের প্রিয় সোলাঙ্কি রায়।

টলিউড (Tollywood) সুপারস্টার যীশু সেনগুপ্তের বিপরীতে ‘বাবা বেবি ও’ ছবিতে নায়িকার চরিত্রে সোলাঙ্কির (Solanki) অভিনয় বাংলার সিনেমা প্রেমীদের মন ছুঁয়ে গেছে।বর্তমানে কেরিয়ারের দারুণ পর্বের মধ্যে দিয়ে যাচ্ছেন শোলাঙ্কি।সব মিলিয়ে বলাই বাহুল্য এই অভিনেত্রী এখন নিজের কর্মজীবনের সাফল্য উপভোগ করছেন।

বর্তমানে এই অভিনেত্রী কাজ করছেন ষ্টার জলসার পর্দায় গাঁটছড়া’’ সিরিয়ালে। সেখানে খড়ি ভট্টাচার্য নামক এক নিম্ন মধ্যবিত্ত মেয়ের কাহিনী টিভির পর্দায় ফুটিয়ে তুলছেন অভিনেত্রী।TRP লিস্টেও সমস্ত সিরিয়ালকে হারিয়ে প্রথমস্থান ছিনিয়ে নিয়েছেন অভিনেত্রীর নতুন সিরিয়াল। সিরিয়ালের খড়ি ঋদ্ধির জুটিও সবার মন জয় করেছে।’ইচ্ছেনদী’র মেঘলাকে খড়ি হিসাবে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শক।এই মিষ্টি অভিনেত্রীর অভিনয় দর্শকদের বরাবরই খুব পছন্দের।

solanki roy viral picture fan reaction

তবে বাস্তব জীবনে বেশ ভালই স্টাইলিশ অভিনেত্রী।সোশ্যাল মিডিয়াতেও সোলাঙ্কি বেশ অ্যাক্টিভ। ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রামে লক্ষ লক্ষ ফলোয়ারস রয়েছে তার। মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও অনরাগীদের সাথে শেয়ার করেন তিনি।যে কারণে সোশ্যাল মিডিয়াতে উত্তরোত্তর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে এই অভিনেত্রীর।তবে আবার পান থেকে চুন খসলেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষে শিকারও হতে হয় শোলাঙ্কিকে।

সম্প্রতি তেমনই একটি ফটো পোস্ট করে তুমুল সমালোচনার মুখে পড়তে হলো টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।অভিনয়ের সূত্র ধরে অনেক সময় পর্দার তারকারাই হয়ে ওঠেন সাধারণ দর্শকদের ঘরের মানুষ।ছোটপর্দার চরিত্রগুলো দর্শকদের কাছে এত আপন হয়ে যায় যে অনেক সময়ই তাঁরা রিল আর রিয়েলের পার্থক্যটাই ভুলে যান।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)


কয়েকদিন আগে অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে লাল-সাদা স্ট্রাইপের একটি তাঁতের শাড়িতে দেখা গিয়েছে। খোলা পিঠে ব্লাউজ ছাড়াই(Solanki Roy khori viral Picture) ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন সোলাঙ্কি। খোলা চুলে, ভিজে গায়ে দেখা গিয়েছে তাকে। সেভাবে মেকাপ নিতে দেখা যায়নি অভিনেত্রীকে।শুধু কাজল কালো চোখে উপরের দিকে তাকিয়ে ছিলেন তিনি।

এই ছবির ক্যাপশনে শোলাঙ্কি লিখেছেন, ‘আজকেই যেন শ্রাবণ করেছে পণ,শোধ করে দেবে বৈশাখী সব ঋণ।’এই বেশে সোলাঙ্কিকে যে বেশ মোহময়ী লাগছিল, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।কিন্তু অভিনেত্রীর এই সাজ দেখে একেবারেই সন্তুষ্ট নন তার ভক্তরা। নেটিজেনরা রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন (Solanki Roy khori viral Picture)।কারন ধারাবাহিকের চরিত্রের কারণে মূলত শাড়ি এবং সালোয়ার কামিজেই প্রিয় অভিনেত্রীকে দেখতে অভ্যস্ত দর্শকরা।

তার এই ছবির কমেন্ট বক্সেই একজন লিখেছেন, ‘ভেবেছিলাম তুমি সবার চেয়ে আলাদা, কিন্তু সেই একই হয়ে গেলে’। অপর একজন লেখেন, ‘তুমি দিন দিন খোলামেলা হয়ে যাচ্ছো, ভালো লাগে না। এক নেটিজেনের বক্তব্য, ‘তোমার মতো উঁচুমানের অভিনেত্রীর এই সব ছবি পোস্ট করা সাজে না’।কেউ কেউ আবার সরাসরি এই ছবি সোশ্যাল মিডিয়া থেকে এক্ষুনি ডিলিট করে দেওয়ার পরামর্শ দিয়েছেন(Solanki Roy khori viral Picture)।এমন নানা ধরনের মন্তব্য ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই দেখা যাবে।

তবে কটাক্ষের পাশাপাশি অনেকেই তার এই সাজের প্রশংসা করেছেন।অভিনেত্রীর ভক্তমহলের একাংশ অভিনেত্রীর রূপে মুগ্ধ। তারা রীতিমতো প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে।তবে ট্রোলিং নিয়ে এখনও মুখ খোলেননি শোলাঙ্কি নিজে।স্বভাবতই এই ধরনের ঘটনা এড়িয়ে চলেন তিনি। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি।তবে এমন ঘটনা অভিনেত্রীর কাছে নতুন কিছু নয়, অভিনেত্রী হিসেবে এর আগেও এমন ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি।

Related Articles

Back to top button