নিউজ

সুদের মূর্তি পুজো করাতে লজ্জিত অভিনেতা, কী লিখলেন ভক্তদের উদ্দেশ্যে

নিউজ ডেস্কঃ তেলেঙ্গানার ডাব্বাটানা গ্রামের গ্রামবাসী এবার বানিয়ে ফেল্লেন সোনু সুদের মূর্তি আর এই মূর্তির পুজো করলেন। স্থানীয় মহিলারা ট্রাডিশনাল ড্রেস পরে লোকগীতি গেয়ে সেই মূর্তি স্থাপন করলেন এবং পুজো করলেন।

The actor is ashamed to worship the idol of interest, what he wrote for the fans

 

করোনার সময় লকডাউনে আটকে যাওয়া পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার জন্য বাস,প্লেন,ট্রেন সমস্ত রকম ব‍্যবস্থা করেছিলেন এই বাস্তবের হিরো সোনু সুদ।শুধু তাই নয় এক পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরার ব‍্যবস্থা করার পাশাপাশি টাকা না থাকায় বাড়িতে পৌঁছে যাতে খাবার দাবারের অসুবিধা না হয় তাই খাবারও দিয়ে দিয়েছিলেন সঙ্গে ঐ শ্রমিককে।এছাড়াও লকডাউনে কাজ হারানো মানুষকে দিয়েছেন ই-রিক্সা।

যাতে তারা ইনকাম করে খেতে পারেন।কোনো বাচ্চার অপারেশন এর টাকা না জোগাড় করার কারনে অপারেশন আটকে গেলে তার চিকিৎসার সুবন্দোবস্ত করেছেন এই রিয়েল অভিনেতা। এছাড়াও ভার্চুয়াল পড়াশোনা করতে গিয়ে আটকে গেলে অনেক সময় নানাভাবে সাহায্য করেছেন এই অভিনেতা।

এক গ্রামবাসীর কথায়, “সোনু সুদ রিয়েল হিরো।গ্রামে এসে তার মূর্তি দেখতে পেয়ে ভালো লাগছে।”আরেক গ্রামবাসীর বলেছেন,”ভালো লাগছে পাশ্ববর্তী মন্দিরে পুজো দিয়ে আমরা এই রিয়েল হিরোর দর্শন করে যাবো।”সোনু সুদের পরবর্তী পদক্ষেপ স্কলারশিপ প্রদান করবেন বলেই জানা গিয়েছে‌।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button