নিউজ

কেন হঠাৎ রাজভবনে মহারাজ? মুখ খুললেন সৌরভ, বৈঠক শেষে বিশেষ টুইট ধনকড়ের

কলকাতাঃ একুশের নির্বাচনের আগে রাজ্যপালের সঙ্গে দুঘন্টা বৈঠক করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। রবিবার বিকেল সাড়ে চারটা নাগাদ রাজভবনে যান সৌরভ, সেখানে গিয়ে রাজ্যপালের সঙ্গে দীর্ঘক্ষণ আলােচনা করেন তিনি। পরে নিজেই টুইট করে আলােচনার বিষয় বস্তু খােলসা করেন রাজ্যপাল।

sourav ganguly at rajbhavon with dhankar

টুইটারে সৌরভের সঙ্গে সাক্ষাতের ভিডিও পােস্ট করেন রাজ্যপাল। সেখানে তিনি বলেন, “বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধয়ায়ের সঙ্গে নানান বিষয়ে আলােচনা হয়েছে। ইডেন গার্ডেন ঘুরে দেখার আমন্ত্রণ জানিয়েছেন এবং আমি তাঁর আমন্ত্রণ গ্রহণ করেছি, টুইট করে জানালেন রাজ্যপাল।

আরও পড়ুন :  ১০ দিনের মধ্যেই ভ‍্যাকসিনের ড্রাই রান, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত কেন্দ্রের

সৌরভ গঙ্গোপাধ্যায় কি রাজনীতিতে যােগ দেবেন? এক নয়, একাধিকবার এই প্রশ্ন ঘুরিয়ে ফিরিয়ে উঠেছে। কিন্তু নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই সে প্রশ্ন এড়িয়ে গিয়েছেন সৌরভ। ক্রিকেটের সঙ্গেই যে যুক্ত থেকে তিনি খুশি, সে কথাই বারবার নিজের কাজের মধ্যে দিয়ে বুঝিয়ে দিতে চেয়েছেন। কিন্তু নির্বাচনের আগে দলবদলের মরশুমে হঠাৎই তাঁর রাজভবন আগমনে নতুন করে জল্পনা উসকে দেয়।
রাজভবন থেকে বেরিয়ে আলােচনার বিষয় বস্তু সম্পর্কে সেভাবে কিছুই বলেননি সৌরভ। তিনি শুধু বলেন, “রাজ্যপালের সঙ্গে বৈঠকে কোনও জল্পনা নেই,নেহাতই সৌজন্য সাক্ষাৎকার ছিল”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button