বিনোদনভাইরাল

কোন রিহার্সাল ছাড়াই দাদাগিরির মঞ্চে সরাসরি ডোনা গাঙ্গুলীর সাথে ফাটাফাটি নাচলেন স্বয়ং দাদা

গোটা বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় গেম রিয়ালিটি শো ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’।যার সঞ্চালনার দায়িত্বে থাকেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী।যার প্রতিটি এপিসোডে নতুন নতুন চমক থাকে। তারকা থেকে সাধারণ মানুষ সকলেই উপস্থিত থাকেন।এমনকি বাদ যায়না বাচ্চারাও।তবে আর কয়েকদিন পরেই সমাপ্ত হবে ‘দাদাগিরি’র চলতি সিজন। আগামী ৫ জুন সম্প্রচারিত হবে ‘দাদাগিরি সিজন ৯’-এর গ্র্যান্ড ফিনালে (Dadagiri Season 9 Grand Finale)।বিশ্ব বাংলার কনভেনশন সেন্টারে ফাইনালের শ্যুটিং ইতিমধ্যেই সমাপ্ত হয়েছে।

একদিকে যেমন এই হিট শো শেষ হয়ে যাওয়ায় মন খারাপ ভক্তদের, তেমনই গ্র্যান্ড ফিনালের দিকেও মুখিয়ে রয়েছে তাঁরা।এই ফাইনাল এপিসোডে দর্শকদের জন্য থাকছে একাধিক চমক।এই গ্রান্ড ফিনালের প্রোমো প্রকাশ করেছে জনপ্রিয় টিভি চ্যানেল জি বাংলা।যাতে দেখা যাচ্ছে, গ্র্যান্ড ফিনালেতে স্ত্রী ডোনার সঙ্গে জমিয়ে নাচ করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।এমনিতেই সর্বদা লাইমলাইটে থাকেন সৌরভ গঙ্গোপাধ্যায়, তারপর এমন নাচের ভিডিও যদি প্রকাশ্যে আসে তা কি ভাইরাল না হয়ে থাকে। জি বাংলা মাত্র ৩০ সেকেণ্ডের একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছে।

আরও পড়ুন :  শারীরিক প্রতিবন্ধকতা অতিক্রম করে মাধ্যমিকে সফল মহঃ আলম রহমান*, তার প্রাপ্ত নম্বর 625

ভিডিওতে দেখা যাচ্ছে ‘দাদাগিরি সিজন ৯’-এর গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হিসেবে ডোনা গঙ্গোপাধ্যায়কে মঞ্চে ডেকে নিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর তারপরই সেই নাচ।‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে শাহরুখ দীপিকার ‘ওম শান্তি ওম’-এর ‘আঁখো মে তেরি অজবসি অজবসি’ গানে দুজনের রোম্যান্টিক নাচের মুহূর্তের ঝলক দেখা যায়।তারপরই সৌরভ বলে উঠলেন সকালবেলা (ডোনা) বলল আমাকে নাচতে হবে। রিহার্সাল করতে হবে তোমার সঙ্গে। আমি বললাম আমি স্টেজেই ফাটাফাটি।সৌরভের কথা শুনে হাসি চাপতে পারেননি ডোনা। ( Dadagiri Season 9 Grand Finale )

এমনকি নাচ শেষে দাদা বউকে প্রশ্ন করেন ‘পারফরম্যান্স ঠিক আছে তো?’ ডোনা হাসিমুখে সৌরভকে জবাব দেন একদম ফাটাফাটি।দাদার মুখে এই কথা শুনে হাততালি দিয়ে ওঠে দর্শক থেকে প্রতিযোগীরা।ভিডিওটি পোস্ট করে সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘আসছে বাংলা টেলিভিশনের সবথেকে বড় রিয়েলিটি শো ‘দাদাগিরি সিজন ৯’-এর গ্র্যান্ড ফিনালে।আগামী ৫ জুন রবিবার রাত ৮টায়।

এদিন দাদাগিরির ফাইনালে উপস্থিত থাকবেন টলিউডের ইন্ডাস্ট্রির প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সাথে দিতিপ্রিয়া রায়ও থাকবেন। সম্ভবত ‘আয় খুকু আয়’ ছবির প্রচারেই এদিন মঞ্চে উপস্থিত থাকবেন তারা।ডোনা ও সৌরভকে সাথে নিয়েই ‘সোহাগ চাঁদ বদনী ধ্বনি’র তালে নাচতে দেখা যাবে প্রসেনজিৎ-দিতিপ্রিয়াকে। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই শোরগোল পড়ে গিয়েছে নেটমহলে। রীতিমতো অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা।

এই গ্রান্ড ফিনালেতে ডোনা গাঙ্গুলীর পাশাপাশি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও প্রশ্নের উত্তর দিতে সাহায্য করবেন প্রতিযোগীদের। হাড্ডাহাড্ডি লড়াই হবে জেলায় জেলায়। তবে শেষপর্যন্ত কোন জেলা ট্রফি হাতে ফিরবেন,তা জানার জন্য আরো কয়েকটা দিন অপেক্ষা করতে হবে দাদাগিরির অনুরাগীদের।আগামী ৫ই জুন জি বাংলার পর্দায় রাত ৮টা থেকে সম্প্রচারিত হবে ফাইনাল এপিসোড। এরপর থেকেই শুরু হবে বাংলা টেলিভিশন জগতের সবথেকে বড় গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’, অপেক্ষায় দর্শকরাও।

২০২১-এর ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল দাদাগিরির নবম সিজন। সিজনের ট্যাগ লাইন ‘হাত বাড়ালেই বন্ধু হয়।প্রায় আট নয় মাস ধরে চলল ন’ নম্বর সিজন। ফাইনাল মিলিয়ে মোট ৭২ টি পর্ব।দাদাগিরির এই সিজন শেষ হয়ে যাচ্ছে, তাই মন ভারাক্রান্ত অনুরাগীদের এমনকি মনখারাপ দাদারও। তবে দাদাগিরির সিজন ১০ কবে আসবে! সেই প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। তার কথায় সবেমাত্র শেষ হয়েছে এই সিজন। সকলেই খুব ক্লান্ত। কয়েকদিন বিশ্রাম নেওয়ার পরে আবারও উঠে পরে কাজে লাগবেন সকলে।

Related Articles

Back to top button