Home খেলার দুনিয়া দীর্ঘদিন পর কাল থেকে শুরু আইপিএল, অন্তিম প্রস্তুতিতে মুম্বই-চেন্নাই

দীর্ঘদিন পর কাল থেকে শুরু আইপিএল, অন্তিম প্রস্তুতিতে মুম্বই-চেন্নাই

করোনার আবহে দীর্ঘদিন পর কিছু সমস্যা থাকলেও কাল থেকে শুরু হচ্ছে আইপিএল।মুম্বাই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস দ্বৈরথ দিয়ে এবছরের আইপিএল শুরু হতে চলেছে।

লকডাউনের কারনে দীর্ঘ ছয়মাস গৃহবন্দী থাকার পর ফের প্রতিদ্বন্দ্বিতা মূলক ক্রিকেট ম্যাচ এ মাঠে নামার জন্য দুদলেরই পরিকল্পনা চলছে জোরকদমে। এদিন এ বিষয়ে মুম্বাই ইন্ডিয়ান্স ‘ভার্চুয়াল’ সাংবাদিক বৈঠকের আয়োজন করে যাতে হাজির ছিলেন অধিনায়ক রোহিত ও কোচ মাহেলা জয়বর্ধন।

আরও পড়ুন :  গ্রেফতার প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না

এই মিটিংয়ে অধিনায়ককে প্রশ্ন করা হয়’এ বার লাসিথ মালিঙ্গা খেলছেন না তার পরিবর্তে কার কথা ভাবা হয়েছে ? এ প্রশ্নের উত্তরে অধিনায়ক বলেছেন,”মালিঙ্গার জায়গা পূরণ করা যায় না ওর বিকল্প হয় না আমাদের দলের অন্যতম ম্যাচউইনার ছিলো মালিঙ্গাই।যখনই আমরা কোন বিপদে পড়েছি ম্যাচ ফিরিয়ে এনেছে মালিঙ্গাই,ওর অভাব আমরা খুবই অনুভব করবো।

আরও পড়ুন :  মাঠের বাইরের লড়াই জিতলেন ভারতের বিশ্বজয়ী অধিনায়ক কপিল দেব নিখাঞ্জ
আরও পড়ুন :  CSK vs RR Preview: আজ ধোনি বনাম অফ ফর্মের স্মিথ! কে জিতবে মেগা ম্যাচ

তবে থেমে থাকা তো চলবেনা সেকারণে মালিঙ্গার জায়গা পূরণের দায়িত্ব থাকবে জেমস প্যাটিনসনের উপরে।” বেশ কিছু সমস্যার মধ্য দিয়ে শুরু হতে চলেছে আইপিএল এর ম্যাচ।ম্যাচে দেখা যাবেনা হরভজন সিং সহ সুরেশ রায়নাকে।এছাড়া কোভিড আক্রান্ত রুতরাজ গায়কোয়াড়ও অংশগ্রহণ করছেন না ম্যাচ এ

এদিকে অধিনায়ক রোহিত বলেছেন,”বিপক্ষ শিবির নিয়ে চিন্তা করিনা বরং চিন্তা করি নিজেদের শক্তি ও দক্ষতা বিষয়ে।চেন্নাই বরাবর কঠোর প্রতিপক্ষ ওরা লড়াই ছাড়বেনা।” আমিরশাহিতে গরমে সামঞ্জস্য মেনে চলা কষ্টকর হচ্ছে ক্রিকেটারদের।

আরও পড়ুন :  গেইল একাই ‘১০০০’, শতরান মিস করায় মাঠে ছুঁড়ে ফেললেন ব্যাট

মাঠের পিচ সম্পর্কে অধিনায়ক এদিন বলেছেন,”অধিনায়ক হিসেবে এবার সবচেয়ে বড় দায়িত্ব পিচের চরিত্র বোঝা।তিনটি মাঠে তিন রকম উইকেট সেটা বুঝে ওঠা কঠিন।”একই সঙ্গে তিনি বলেছেন,” আমি নিজেকে ওপেনার হিসেবেই দেখছি।” এদিকে হার্দিক পান্ডের ফিরে আসাতে বেজায় খুশি কোচ মাহেলা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল