Home খেলার দুনিয়া আইপিএল ম্যাচের সম্পূর্ণ আনন্দ উপভোগ করতে টেলিকম সংস্থা নিয়ে এলো নতুন পরিকল্পনা

আইপিএল ম্যাচের সম্পূর্ণ আনন্দ উপভোগ করতে টেলিকম সংস্থা নিয়ে এলো নতুন পরিকল্পনা

আর মাত্র দুদিন অপেক্ষার অবসান শুরু হতে চলেছে আইপিএল।ক্রিকেটপ্রেমী মানুষেরা শুধু টিভি নয় মোবাইল স্কৃনেও চোখ রাখেন এই খেলা দেখার জন্য।এই জন্য টেলিকম সংস্থা গুলি কিছু সুবিধা দিয়ে থাকে।

যার সাহায্যে ম্যাচ গুলো লাইভ স্ট্রিমিং দেখা যায়।ডিজনি ও হটস্টারে ম্যাচ দেখতে দেখতে কখন যে স্ট্রিমিং ডেটা শেষ হয়ে যায়।ম্যাচ গুলির জন্য কোন ডেটা বৈধতা আছে কিনা জানার জন্য মোবাইল কোম্পানি গুলির কিছু ডেটা সম্পর্কে আলোচনা করছি। দেখে নিতে পারেন যদি আপনার কাজে লাগে।

আরও পড়ুন :  তৃনমূল সাংসদ ডেরেকসহ আট বিরোধী সাংসদ এক সপ্তাহের জন্য বরখাস্ত!

রিলায়েন্স জিও:রিলায়েন্স জিও তাদের কাস্টমারদের জন্য নিয়ে এসেছে এমন এক ডেটা প্লান যার মাধ্যমে প্রতিদিন পেয়ে যাবেন ১.৫০জিবি ডেটা।এই ডেটা প্যাকটির জন্য খরচ করতে হবে ৪৯৯টাকা।হটস্টার ও ডিজনি এর সুবিধা ও পাবেন।অফারটির ভেলিডিটি ৫৬ দিনের জন্য।

এয়ারটেল:এয়ারটেল ও পিছিয়ে নেই তারাও দৈনন্দিন ২জিবি ডেটা সহ মিলবে হটস্টার ও ডিজনি এসব ফ্রি সুবিধে।শুধুমাত্র তাই নয় যে কোন নেটওয়ার্ক এ ফোন কলের সুবিধে পাবেন একদম বিনামূল্যে ও ১০০ ফ্রি এসএমএস সুবিধা। এই ডেটা প্লানের খরচ ৫৯৯ টাকা।

আরও পড়ুন :  এবার লাইব্রেরী ট্রামে বসে বই পড়ে যাত্রা উপভোগ করতে পারবে যাত্রীরা
আরও পড়ুন :  সন্ত্রাস হামলায় বন্ধ হয়ে যাওয়া মন্দির খুলল কাশ্মীরে,৩১ বছর পর বাজল ঘণ্টা, পুড়ল বাজি,

এই অফারটি ব্যবহার করে থাকলে আপনি পেয়ে যাবেন উপরিউক্ত সুবিধা গুলোর পাথে এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম ও এয়ারটেল থ্যাঙ্কস এর সুবিধা।ভোডাফোন:ভোডাফোন এর সুবিধাগুলো একটু অন্যরকম ।তারা ডিজনি বা হটস্টার এর সুবিধা দিচ্ছে না।

আরও পড়ুন :  আজই বিলটি পাশ হল, কৃষিজাত পণ্য ও সরঞ্জাম কিনলে ৮০ শতাংশ ভর্তুকি পাবেন কৃষকরা ! কীভাবে বিস্তারিত জেনে নিন

তবে আপনি যদি চান ম্যাচ চলাকালীন ডেটা শেষ না করতে তবে ৬৯৯টাকার প্লান অ্যাক্টিভ করে নিতে পারেন।এতে দৈনিক ৪জিবি ডেটা পাবেন।এছাড়াও পাবেন যে কোন নেটওয়ার্ক এ ফ্রি কলিং এর সুবিধা ও ফ্রি এসএমএস এর সুবিধা।এই প্লান অ্যাক্টিভ করলে সুবিধা পাবেন ৮৪ দিন পর্যন্ত।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল