বিনোদন

Sreelekha Mitra: বৃষ্টিভেজা দিনে নিজের মনের একান্ত গোপন ইচ্ছার কথা জানালেন শ্রীলেখা

Sreelekha Mitra: সোশ্যাল মিডিয়ার শিরোনামে হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন শ্রীলেখা মিত্র৷কখনও বিতর্কিত পোশাক, আবার কখনও ঠোঁটকাটা মন্তব্যের কারনে তিনি সমালোচনায় অবশ্যই থাকবেন।বিতর্ক থেকে দূরে নয় বরং বিতর্কের মধ্যেই থাকতে বেশি পছন্দ করেন এই অভিনেত্রী। শ্রীলেখা মিত্র মানেই হট কিছু ভাইরাল।সর্বদাই ভক্তদের সঙ্গে নিজের সমস্ত কিছু শেয়ার করেন শ্রীলেখা মিত্র। এবারও তার অন্যথা হল না।

এবার ফেসবুকে নিজের মনের গোপন ইচ্ছার কথা জানালেন অভিনেত্রী।দিন কয়েকদিন ধরেই তাপপ্রবাহের জেরে প্রাণ ওষ্ঠাগত ছিল। গরমের দাবদাহের মাঝেই মঙ্গলবার সকালের স্বস্তির বৃষ্টিতে শ্রীলেখার মনে ‘ফাগুন’।তাই ফেসবুকের দেওয়ালে অভিনেত্রী মনের গোপন ইচ্ছা অচিরেই লিখে ফেললেন।

আরও পড়ুন :  '২০২১ সালে বড়পর্দায় দেখা হচ্ছে, নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে টুইটারে হাজির হন শাহরুখ

শ্রীলেখা লেখেন ‘এই ওয়েদারে তুমিই বলো (এই পথ যদি না শেষ হয়) গাইতে গাইতে বাইকে চাপতে ইচ্ছে করছে।বহুদিন কারুর বাইকে উঠিনি।শখের প্রাণ গড়ের মাঠ আর কী! শুধু মনের ইচ্ছাই নয় মন কেমনের কথাও এদিন শ্রীলেখার ফেসবুকে উঠে এলো।অভিনেত্রী তার প্রয়াত বাবা মা’কে কতখানি মিস করছেন, এক ফেসবুক বন্ধুর সঙ্গে কথোপকথনের মাধ্যমে তা উঠে আসে।এমনকি যাওয়ার তাড়ার কথাও বলেন শ্রীলেখা।

আরও পড়ুন :  ‘ঢাকের তালে কোমর দোলে’ গানে তুমুল নাচ অভিনেত্রীর, ভাইরাল ভিডিও

অভিনেত্রী জানান সিরিয়াসলি আর কটা দিন বলো, সব শখ পূরণ করে তবে যাব।শ্রীলেখার মুখে মৃত্যুর কথা পছন্দ হয়নি বন্ধুর।তিনি বলেন শখ পুরণ করা অবশ্যই উচিত, তবে যাওয়ার এতো তাড়া কেন?জবাবে শ্রীলেখা লেখেন ‘মা-বাবার সাথে দেখাকরার জন্য।শ্রীলেখার মুখ থেকে এমন আবেগতাড়িত কথা শুনে তাঁর অনুরাগীদেরও মন খারাপ।

Related Articles

Back to top button