নিউজ

প্রতিবন্ধী যুবকের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত ‘সান্তা’ মিমি চক্রবর্তীর

নিউজ ডেস্কঃ জীবে প্রেম করে যেই জন সেইজন সেবিছে ইশ্বর, এই কথার মান অাবারও রাখলেন মিমি।

Standing next to the disabled youth is the helping hand of 'Santa' Mimi Chakraborty

সংসদীয় কাজ, শুটিংয়ের পাশাপাশি তিনি বরাবরই মানব সেবায় এগিয়ে আসেন, তিনি হলেন আমাদের সবার প্রিয় সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবার এক প্রতিবন্ধী তরুণকে সাহায্যের আশ্বাস দিলেন মিমি।

সম্প্রতি এই অভিনেত্রীর একটি নতুন গানের টিজার মুক্তি পেয়েছে সােশ্যাল মিডিয়ায়।অভিনেত্রীর নতুন গানের টিজারের বিজ্ঞাপনে অনুবাগীদের প্রশংসার মাঝেই উড়ে এসেছিল এক দুস্থ তরুণের আবেদন। নন্দগােপাল জানা নামে এক যুবক মিমির কাছে সাহায্যের আর্জি জানান। ওই পােস্টের কমেন্ট বক্সে তিনি লেখেন “দিদি আমার প্রমাণ নেবেন, আমি একজন প্রতিবন্ধী আমাকে সাহায্য করুন। আপনাদের কাছে আমি টাকা চাইছি না। তবে আমার পা আগুনে পুড়ে গিয়েছে। আমাকে একটু সাহায্য করুন। কমেন্ট সেকশনে এতাে মেসেজের ভীড়েও নজর এড়ায়নি মিমির, সেই আবেদন চোখে পড়ার পরই অতি তৎপরতার সঙ্গে তার উত্তর দেন। শুধু তাই নয় সাহায্যের প্রতিশ্রুতিও দিয়েছেন সাংসদ-নায়িকা। সাহায্যের আবেদন নিয়ে আসা ওই তরুণের উদ্দেশ্যে লিখেছেন, “নিশ্চয় করব। তােমার যােগাযােগ করার নম্বরটা আমাকে মেসেজ করে পাঠাও।”বিষয়টি টুইট করেও আশ্বাস দিয়েছেন মিমি।মিমির থেকে সাহায্যের প্রতিশ্রুতি পেয়ে নিজের মােবাইল নম্বর পাঠাতে দেরি করেননি নন্দ জানা।

সােশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ সক্রিয় মিমি চক্রবর্তী। এর আগেও ফেসবুক থেকে এক হারিয়ে যাওয়া দুস্থ বৃদ্ধের খবর পেয়ে তাঁর পাশে দাড়িয়েছিলেন। চলতি বছরে করােনার জন্য লকডাউনের সময় বহু দুস্থ মানুষদের যথাসাধ্য সাহায্য করেছেন মিমি। এমনকি আমফান ঝড়ে বিধ্বস্তদের পাশেও দাঁড়িয়েছিলেন তিনি। লকডাউনে রাস্তায় থাকা অসহায় কুকুরদেরও তিনি আগলে রেখেছেন। এমনকি লকডাউন চলাকালীন চা কাকুর একটি ভিডিও আমাদের সামনে এসেছিল, যা নিয়ে আপামর জনগন হাসতেই ব্যস্ত, তখন মিমিএলাকায় গিয়ে অনেক মানুষের সাহায্য করেন। লকডাউনে রাস্তায় থাকা অসহায় কুকুরদেরও তিনি আগলে রেখেছেন। এমনকি লকডাউন চলাকালীন চা কাকুর একটি ভিডিও আমাদের সামনে এসেছিল, যা নিয়ে জনগন হাসতেই ব্যস্ত, তখনও মিমি নিজের মানবিকতা ভােলেনি।সেই মৃদুলবাবুর বাড়িতে নিজের প্রতিনিধি পাঠিয়ে অত্যাবশকীয় সামগ্রীও দান করেছিলেন।দুস্থদের পাশে দাঁড়ানাের এরকম একাধিক উদাহরণ রয়েছে মিমির। এবার এক প্রতিবন্ধী তরুণকে সাহায্যের আশ্বাস দিলেন। সাংসদীয় কাজ, শুটিংয়ের পাশাপাশি তিনি যে বরাবরই মানবসেবায় এগিয়ে আসেন, তা আবারও প্রমাণ করলেন সাংসদ অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button