নিউজ

সুজাতা মণ্ডল খাঁকে বিবাহ বিচ্ছেদের নােটিস সৌমিত্র খাঁ এর

নিউজ ডেস্কঃ রাজ্য রাজনীতিকে চমকে দিয়ে সৌমিত্র খাঁ-এর স্ত্রী সুজাতা এ দিনই তৃণমূলের যােগ দিয়েছেন। তার পরেই সাংসদ এবং তাঁর স্ত্রীর দাম্পত্য কলহ প্রকাশ্যে এসে পড়েছে। সৌমিত্রর অভিযােগ, বিজেপি-র থেকে পদ পেতে চেয়েছিলেন সুজাতা। তা না হওয়াতেই রাজনৈতিক উচ্চাশায় তৃণমূলে যােগ দিয়েছেন তিনি। সৌমিত্রর কথা অনুযায়ী, দলে পদ পাওয়া নিয়েই সুজাতার সঙ্গে বিবাদের সূত্রপাত তাঁর। যা প্রায় তিন মাস ধরে চলছিল।

Suitsa Mandal Khan's Divorce Natis Soumitra Khan's

বিষ্ণুপুরের বিজেপি সাংসদের অভিযােগ, সুজাতার এই রাজনৈতিক উচ্চাশাকে কাজে লাগিয়েই তাঁকে ভুল বুঝিয়েছে তৃণমূল। সুজাতা যে এমন করবেন, তা তিনি স্বপ্নেও ভাবতে পারেননি বলে স্বীকার করে নিয়েছেন। সৌমিত্র। প্রেম পর্ব ধরলে তাঁর এবং সুজাতার সম্পর্ক প্রায় দশ বছরের। সেই সম্পর্কেই আপাতত ইতি টানল রাজনীতি।

আরও পড়ুন :  পঞ্চায়েতের উপপ্রধান সুখেনের সংসার চালাতে টোটোই ভরসা

সৌমিত্র অবশ্য দাবি করেছেন, সুজাতাকে তিনি আজও ভালবাসেন। এ দিন সাংবাদিক বৈঠক করতে গিয়ে কেঁদে ফেলেন তিনি। স্ত্রীর জীবন নিয়েও আশঙ্কার কথা শােনা গিয়েছে বিজেপি সাংসদের মুখে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে তিনি বলেন, ‘মাননীয়া মুখ্যমন্ত্রী আজ থেকে ওঁর সব নিরাপত্তার দায়িত্ব আপনাদের। ওঁকে কোনও খারাপ কাজে লাগাবেন না। তৃণমূল কংগ্রেসকে বলব, একজন গৃহবধূর সংসার ভেঙে রাজনীতি করলেন। একবারও লজ্জা করল না? দশটা বছর যে আমার সাথে সংসার করল তাঁকে কেড়ে নিলেন? স্বপ্নেও এমনটা হবে ভাবিনি। তৃণমূল কংগ্রেস দম থাকলে আমার লােকসভার অধীনে সাতটা বিধানসভা জিতে দেখান।

এ দিন তৃণমূলে যােগ দিয়ে সুজাতা মণ্ডল খাঁ অভিযােগ করেন, বিজেপি-তে প্রাপ্য সম্মান পাননি তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ করার কথা বলেছেন তিনি। হতাশ সৌমিত্র বলেন, ‘তুমি অনেক লড়াইয়ের সঙ্গী ছিলে। কিন্তু যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তােমার বাড়ি ভাঙা হয়েছিল, তুমি তাঁর সঙ্গ দিলে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button