Advertisement
বিনোদন

Sursuri Li Part 2 Web Series: দুনিয়ার সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ভুলেও ফ্যামিলির সাথে দেখবেন না

ওয়েব সিরিজ বর্তমানে এক জনপ্রিয় স্থান দখল করে নিয়েছে দর্শকদের কাছে। ওয়েব সিরিজ মানেই বেশিরভাগই খোলামেলা উপস্থাপনা।

Sursuri Li Part 2 Web Series: ওয়েব সিরিজ বর্তমান প্রজন্মের মন জয় করে নিয়েছে। যত দিন যাচ্ছে তারা এই ওয়েব সিরিজের উপর আর বেশি আকৃষ্ট হচ্ছে। ওয়েব সিরিজ বর্তমানে এক জনপ্রিয় স্থান দখল করে নিয়েছে দর্শকদের কাছে। ওয়েব সিরিজ মানেই বেশিরভাগই খোলামেলা উপস্থাপনা। আর তার জন্যই দর্শকরা সেটা পছন্দ করছেন। দর্শকদের এই চাহিদার কথা মাথায় রেখেই ওয়েব সিরিজ গুলোতে রাখা হয় একাধিক বোল্ড দৃশ্য (Sursuri Li Part 2 Web Series)।

Advertisement

Sursuri li Part 2 Web series

Advertisement

এই পরিস্থিতিতে সমস্ত সিনেমাহল গুলো বন্ধ ছিল।তাই নতুন সিনেমা দেখার ইচ্ছে হলেও তা কেউ পূরণ করতে পারছিলেন না। সেই সময় এই ওটিটি প্লাটফর্মই ছিল সিনেমা প্রেমীদের একমাত্র আনন্দের জায়গা।বর্তমানে ওটিটির জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। (Sursuri Li Part 2 Web Series) মানুষ ওটিটি প্ল্যাটফর্মটিকেও বেশি পছন্দ করছে কারণ সেন্সর বোর্ডের কাঁচি এখানে কাজ করে না।প্ল্যাটফর্মগুলি নিত্য নতুন ঘাম ঝরানো কনটেন্ট নিয়ে এসে নেটিজেনদের মন জয় করে নিচ্ছে।

আরও পড়ুন :  নতুন ভিডিও আপলোড রিয়ার নিজের instagram-এ, ভাইরাল মুহূর্তেই
Advertisement

Sursuri li Part 2 Web series

Advertisement

উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের Sursuri Li ওয়েব সিরিজ (Sursuri Li Part 2 Web Series)। উল্লুতে এই ওয়েব সিরিজের ৩ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়৷ Sursuri Li ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর।


Sursuri Li ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও স্টারকাস্টে রয়েছেন অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠি, অঙ্কুর মালহোত্রা প্রমুখরা। দ্বিতীয় পার্ট এর শেষ এপিসোডে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে। সুরি সূরকে প্রথম রাতের প্রস্তুতি নিতে নির্দেশ দেয়। সুরের মামাতো ভাই বাহুবলীও বিয়েতে উপস্থিত ছিলেন। কিন্তু, সুর বাহুবলীকে পছন্দ করেন না কারণ তার সাথে তার বিয়ে ইতিমধ্যে একবার ভেঙে গেছে।

অন্যদিকে দাউদের ক্লিনিকে যাওয়ার সময়, কামিনী তার সাথে রোমান্টিক কথোপকথন শুরু করেন। এরপর কামিনীর বাড়িতে দাউদ পৌঁছে যায়। যখন তারা অন্তরঙ্গ রোমান্সে লিপ্ত হয়, তখন তার স্বামী দরজায় ধাক্কা দেয় ও প্ল্যান বানচাল করে দেয়। এরপর কি হবে জানতে অবশ্যই দেখতে হবে Sursuri Li Part 3 Web Series । এটি আগামী ১৫ জুলাই প্রিমিয়ার হবে। সুরসুরি লি পার্ট 3 হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু.

 

Related Articles

Back to top button