Advertisement
বিনোদন

Tawa Garam Charmsukh Web Series: ঘাম ঝরানো নতুন ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে Ullu-তে, ভিডিওর কিছু ঝলক রইলো দেখে নিন

সম্পূর্ণ সিরিজ মানুষের পছন্দ না হলেও কিছু বোল্ড ও ঘাম ঝরানো সিনেই সম্পূর্ণ হিট হয়ে যায় সিরিজগুলি।সেই কারনেই একের পর এক হট ও যৌনতায় পরিপূর্ণ সিরিজগুলি এখন জনপ্রিয় হয়ে উঠেছে।

Tawa Garam Charmsukh Web Series: এখন সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন ধরণের ওয়েব সিরিজ।ওয়েব সিরিজের গল্প ও অভিনয় মানুষের মন ছুঁয়ে গেছে। তবে তার মধ্যে সব থেকে বেশি জনপ্রিয় হয়েছে বোল্ড ও অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি। সম্পূর্ণ সিরিজ মানুষের পছন্দ না হলেও কিছু বোল্ড ও ঘাম ঝরানো সিনেই সম্পূর্ণ হিট হয়ে যায় সিরিজগুলি। সেই কারনেই একের পর এক হট ও যৌনতায় পরিপূর্ণ সিরিজগুলি এখন জনপ্রিয় হয়ে উঠেছে।

Advertisement

ওটিটি মানেই এখন অভাধ যৌনতা দেখা যায়। সিরিজের গল্প কিংবা কলাকুশলীদের সবাই পছন্দ করেন। কারন অভিনেতা ও অভিনেত্রীদের চরিত্রগুলো উষ্ণতায় পরিপূর্ণ থাকে যা কোনোদিন ভোলার মতো নয়। স্বল্প সময় ক্যামেরার সামনে থাকলেও তারা খুব সহজেই দর্শকদের রাতের ঘুম কেড়ে নিতে পারেন। অশ্লীল ভাষা ও চরম যৌনতায় ভরপুর সিরিজ গুলি এখন মানুষের দৃষ্টি আকর্ষণ করে (Tawa Garam Charmsukh Web Series)।

Advertisement
আরও পড়ুন :  সুইমিং পুলে হট লুকে আমিশাকে দেখে উত্তাল নেটদুনিয়ায়, দেখুন ছবিa

Advertisement

বোল্ডনেসের সমস্ত সীমা অতিক্রম করেছে এই ওয়েব সিরিজগুলি।ওটিটি প্লাটফর্মে এখন কনটেন্ট দেখলে অবশ্যই সাবস্ক্রিপশন নিতে হয়। বছরের বিভিন্ন প্ল্যান অনুযায়ী দর্শকরা তাদের সুবিধা মতো প্ল্যান নিয়ে থাকেন। কোনো সাইটে কম তো আবার কোনটায় টাকার পরিমান বেশি। তবে এখন উল্লু, কোকু, প্রাইমশটের মতো অ্যাপ গুলির চাহিদা সব থেকে বেশি।যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি দেখার কারণে অনেকেই টাকার বিনিময়ে সাবস্ক্রিপশন গ্রহণ করেন।

Advertisement

দর্শকদের মধ্যে এখনও ‘তিতলিয়ান’ ও ‘তবা তবা’ সিরিজের রেশ কাটেনি। তার মধ্যেই উল্লু নতুন সিরিজের ঘোষণা করে দিলো। উল্লুর এই নতুন সিরিজের নাম ‘তাওয়া গরম’ (Tawa Garam Charmsukh Web Series)। সিরিজের নামের মতই যে গরমা গরম সিন থাকবে তা আর আলাদা করে বলার দরকার হবে না। ইতিমধ্যেই ইউটিউবের মাধ্যমে এই সিরিজের ট্রেলার সামনে এসেছে। ট্রেলার থেকেই বোঝা যাচ্ছে যে এই সিরিজটি ঠিক কতটা উষ্ণতা দায়ক ও ঘাম ঝরানো হতে চলেছে।

এই সিরিজের গল্প অনুযায়ী সোনু ও তার বন্ধু বাড়িতে একা। তার মা-বাবা ঘুরতে গেছে। সেই সময়ই সোনুর কাকা ও কাকিমা তাদের বাড়িতে আসে। সোনুর বন্ধু তার কাকিমাকে দেখেই গরম হয়ে ওঠে। তার সাথে শুধু শারীরিক সম্পর্ক তৈরী করতে চায়। এদিকে আবার সোনুর সাথে তার কাকা যৌন মিলন করতে চায়। তারা সবাই তাদের চাহিদা পূরণ করতে পারবেন কি?

তা জানতে হলে অবশ্যই এই ওয়েব সিরিজটি দেখতে হবে। এই সিরিজের মধ্যে দিয়েই এর পরের গল্প জানতে পারবেন। এই সিরিজের মুখ্য চরিত্রে কারা অভিনয় করবেন সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা সম্ভব হয়নি। এই সিরিজ যে যৌনতায় ও রোমান্স ভরপুর হবে তা আর বলার অপেক্ষা রাখে না। নতুন এই সিরিজটি ২ রা অগাস্ট রিলিজ করবে উল্লুর পর্দায়। তার আগে অতি অবশ্যই অ্যাপের সাবস্ক্রিপশন নিতে ভুলবেন না যেন। তাহলে অনায়েসেই আপনারা এই সিরিজটি দেখতে পারবেন।

Related Articles

Back to top button