টেকনোলজি

ভারতে নতুন স্মার্টফোন Tecno Spark 8T নিয়ে আসছে টেকনো মোবাইল,এর টিজার পোস্টার কোম্পানি শেয়ার করেছে,

Techno Mobile launches new smartphone Tecno Spark 8T in India its teaser poster company shares

নিউজ ডেস্কঃ Tecno ভারতে আবারও একটি নতুন স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে।চলতি বছরের
সেপ্টেম্বর মাসেই ভারতে লঞ্চ হয়েছিল Tecno Spark 8 ফোনটি।আর এবার শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Tecno Spark 8T। টুইটারে একটি অফিসিয়াল টিজার পোস্ট করে ভারতে টেকনো স্পার্ক ৮টি ফোনের লঞ্চ সম্পর্কে ঘোষণা করল টেকনো মোবাইল। যদিও কোম্পানির তরফ থেকে ফোনের লঞ্চ ডেট সম্পর্কে কিছুই জানানো হয়নি।

টেকনো মোবাইলের তরফ থেকে যে ছবিটি পোস্ট করা হয়েছে, সেখানে ছবিটি দেখে পরিস্কার বোঝা যাচ্ছে ফোনটির একটি নীল রঙের ভ্যারিয়েন্ট।রিয়ার প্যানেলে দুটি ক্যামেরা থাকছে, তাও দেখা গিয়েছে ছবিতে। ফোনের ভলিউম এবং পাওয়ার বাটন রাখা হয়েছে ফোনের ঠিক ডান দিকে।

আরও পড়ুন :  Xiaomi 12 Lite লঞ্চের আগেই 'লিক'? ভারতে এই ফোনের ফিচার ফাঁস ! কী ফিচার আছে

Tecno ব্র্যান্ডের Spark 8 ফোনের 4GB ভ্যারিয়েন্ট সেপ্টেম্বরে লঞ্চ করেছে। এই ডিভাইস আসছে 6.56 ইঞ্চির স্ক্রিনের সাথে। কাজ করবে মিডিয়াটেক হেলিও G25 প্রসেসরে। এই ফোনে রয়েছে AI ডুয়াল ক্যামেরা সেটআপ,প্রাইমারি ক্যামেরা হিসেবে 16MP সেন্সর। এছাড়া আছে 8MP ফ্রন্ট ক্যামেরা।এছাড়াও এই ফোনের আরও দুটি ভ্যারিয়েন্ট রয়েছে – 2GB এবং 3GB।এই মডেলে রয়েছে 5,000 mAh ব্যাটারি স্পেসিফিকেশন, যা 65 দিনের স্ট্যান্ডবাই টাইম দিতে পারে।এই স্মার্টফোনে সমস্ত ভারতীয় ভাষা সাপোর্ট করে, যাতে ইউজাররা নিজেদের পছন্দসই ভাষায় কথা বলতে পারবেন।

পাশাপাশি এই ব্র্যান্ডের তরফে নভেম্বরে টেকনো স্পার্ক 8pro ফোনটি লঞ্চ করেছিল।Tecno Spark 8 Pro ফোনে রয়েছে 6:8 ইঞ্চির ডিসপ্লে। এই মডেল রয়েছে 5,000 mAh ব্যাটারি এবং 33W ফাস্ট চার্জের সাপোর্ট।এই হ্যান্ডসেটে রয়েছে মিডিয়াটেক হেলিও G85 চিপসেট। Spark 8 Pro স্মার্টফোন আসছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে।ব্যাক সাইডে রয়েছে 48MP প্রাইমারি সেন্সর। এছাড়া মোবাইলের সামনের দিকে রয়েছে 8MP ক্যামেরা

Related Articles

Back to top button